বন্দরে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দিল মাদকসেবী নুরুজ্জামান,বন্দর থানায় দরখাস্ত দাখিল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১২ জুলাই, ২০২১

বন্দরে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দিল মাদকসেবী নুরুজ্জামান,বন্দর থানায় দরখাস্ত দাখিল


বন্দরে ব্যবসায়ীকে প্রাণনাশের হুমকি দিল মাদকসেবী নুরুজ্জামান,বন্দর থানায় দরখাস্ত দাখিল


বন্দর প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের মালিভিটা এলাকার হাজী সফুরউদ্দিন নামে এক ব্যবসায়ীকে পূর্ব শত্রুতার জের ধরে প্রাণনাশের হুমকি দেয়ায় হাজী সফুরউদ্দিন বাদী হয়ে নূরুজ্জামান সহ অজ্ঞাত ৪ জনকে বিবাদী করে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নাম্বারঃ ৪৫৮ তারিখঃ ১১/০৭/২০২১ইং। বিবাদী নূরুজ্জামান ধামগড় ইউনিয়নের কামতাল এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

সাধারণ ডায়েরীর প্রেক্ষিতে জানা যায়, সফুরউদ্দিন প্রায় সময় রাস্তা দিয়ে একা যাবার সময় পূর্ব শত্রæতার জের ধরে বিবাদী নূরুজ্জামান বাদীকে ভয়ভীতি দেখায়। রবিবার দুপুর ১২ঃ২০ ঘটিকায় বিবাদী নূরুজ্জামান ০১৮৪১১৭৩৯৯৭ মোবাইল নাম্বার থেকে কল করে বাদীকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং বাদীর গাড়ি ভাংচুর করবে বলে ভয় দেখায়। একই দিনের সন্ধ্যা আনুমানিক ৬ঃ৩০ ঘটিকায় বাদী সফুরউদ্দিন মসজিদে যাবার সময় উল্লেখিত বিবাদীগণ বাদীর পথরোধ করে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। বর্তমানে হাজী সফুরউদ্দিন নিরাপত্তাহীনতায় ভুগছেন এবং আইনের সুশাসন পেতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য, নূরুজ্জামান একজন মাদক সেবনকারী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। মাদক, অপহরণ, নারী কেলেংকারী ও নাশকতার অপরাধে তার বিরুদ্ধে অসংখ্য মামলা রয়েছে।

এ বিষয়ে সোমবার সন্ধ্যায় বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহার সাথে কথা বলতে তার মোবাইল ফোনে কল দিলে তিনি কলটি রিসিভ করেন নি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭