র‌্যাব-১১র অভিযানে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১

র‌্যাব-১১র অভিযানে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার


র‌্যাব-১১র অভিযানে দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার 


আজকের সংবাদ ডেক্সঃ ডাকাতির প্রস্তুতিকালে নারায়ণগঞ্জের বন্দরে দেশীয় ধারালো অস্ত্রসহ সংঘবদ্ধ ডাকাত চক্রের ৫ সদস্যকে বিশেষ অভিযানে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১।


বুধবার(২৮জুলাই)গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর থানাট লাঙ্গলবন্দ এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।


এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি চাপাতি, ১টি ধারালো ছুরি,১টি হাতুড়ি,১টি বড় করাত, ১টি টর্চ লাইট এবং ডাকাতির কাজে ব্যবহৃত ১টি সিএনজি জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো : মো. শামীম (২৮), মো. হোসেন রবি (২২), মো. রুবেল (২৬), মো. রুবেল (২৪) এবং মো. ফরহাদ (১৯)।


বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে আজকের সংবাদ ডটকমকে র‌্যাব-১১ এর লে: কমান্ডার মাহমুদুল হাসান এক সংবাদ প্রেরিত বার্তায় জানান, গ্রেফতারকৃত আসামীরা সংঘবদ্ধ ডাকাত চক্রের সক্রিয় সদস্য। এই সংঘবদ্ধ ডাকাত চক্রটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলকারী গাড়ীসমূহকে টার্গেট করে তাদের ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছিল। গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচল করার সময় নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন নির্জন স্থানে গাছ কেটে রাস্তায় ফেলে ব্যারিকেড সৃষ্টি করে গাড়ী থামায় এবং ধারালো অস্ত্র প্রদর্শন করে জনমনে ভয়ভীতি ও আতঙ্ক সৃষ্টি করে সাধারণ লোকজনদের জিম্মি করে ডাকাতি করে সিএনজিযোগে দ্রæততার সাথে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। দুষ্কৃতিকারী ডাকাত দলের সদস্যরা ডাকাতি করতে গিয়ে জনসাধারণকে মারধর, ছুরিকাঘাত ও গাড়ি ভাংচুরসহ গুরুতর জখম করে থাকে বলে প্রাথমিক অনুসন্ধানে জানা যায়।


র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন দিন ধরে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় তাদের অন্যান্য সহযোগীদের নিয়ে ডাকাতি করে আসছিল। ডাকাতি সংক্রান্ত এই সকল তথ্যের ভিত্তিতে নিবিড় গোয়েন্দা অনুসন্ধানের মাধ্যমে উক্ত সশস্ত্র ডাকাত দলকে সনাক্ত করে র‌্যাব। পরবর্তীতে র‌্যাব-১১ এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক বুধবার গভীর রাতে বন্দর থানাধীন লাঙ্গলবন্দ এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে সশস্ত্র অবস্থায় সংঘবদ্ধ ডাকাত চক্রের ৫ সক্রিয় সদস্যকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। তাছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত আসামীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি করার উদ্দেশ্যে সশস্ত্র অবস্থায় সংঘবদ্ধ হয়ে সুযোগের অপেক্ষায় অবস্থান করছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭