বিভিন্ন জঙ্গি সংগঠনের সাথে মামুনুল হকের সংশ্লিষ্টতা রয়েছে: সংবাদ সম্মেলনে এসপি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৬ জুন, ২০২১

বিভিন্ন জঙ্গি সংগঠনের সাথে মামুনুল হকের সংশ্লিষ্টতা রয়েছে: সংবাদ সম্মেলনে এসপি


বিভিন্ন জঙ্গি সংগঠনের সাথে মামুনুল হকের সংশ্লিষ্টতা রয়েছে: সংবাদ সম্মেলনে এসপি 


আজকের সংবাদ ডেক্সঃ- বাংলাদেশ ও আন্তর্জাতিক বিভিন্ন জঙ্গী সংঘঠনের সাথে হেফাজতে ইসলামের সাবেক যুগ্ন-মহাসচিব মামুনুল হকেট সংশ্লিষ্টতার তথ্য প্রমান পাওয়া গেছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম। 

নারায়ণগঞ্জে নাশকতা ও ধর্ষণের অভিযোগে মামুনুল হকের বিরুদ্ধে দায়ের করা ছয়টি মামলায় আঠারো দিনের রিমান্ড শেষে এই বিষয়ে রোববার বিকেলে জেলা পুলিশ সুপার তার কার্য্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।  


মামুনুল প্রসঙ্গে নারায়ণগঞ্জ পুলিশ সুপার আরো জানান, গত ২৮ মার্চ হেফাজতের হরতাল কর্মসূচীতে জেলায় ব্যাপক নাশকতা সৃষ্টির ঘটনার নেতৃত্বদাতা হিসেবে মামুনুল হককে প্রধান আসামি করে পাঁচটি মামলা হয়েছে। এছাড়া ২রা এপ্রিল রিসোর্টে ধর্ষণের অভিযোগে আরেকটি মামলা করেছেন বিবাহ বহির্ভূত তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা। এই ছয়টি মামলা থানা পুলিশ,ডিবি পুলিশ ও পিবিআই পৃথকভাবে তদন্ত করছে। সবগুলো মামলায় তিনদিন করে আঠারো দিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে মামুনুল হক বেশ কিছু চাঞ্চল্যকর গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন এবং তা যাচাই বাছাই করা হচ্ছে।

এছাড়াও ইসলামি খেলাফত কায়েমের নামে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার জন্য মামুনুল হকের উচ্চাভিলাস ছিল বলেও ধারণা করা হচ্ছে। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন পিবিআই জেলা পুলিশ সুপার মনিরুল ইসলামসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা।

এর আগে শনিবার আঠারো দিনের রিমান্ড শেষে মামুনুল হককে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কাউছার আহমেদের আদালতে স্বশরীরে হাজির করা হয়। শুনানি শেষে আদালতের নির্দেশে পুলিশ তাকে গাজীপুরের কাশিমপুর কারাগারে পাঠায় হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭