হোফাজত কান্ডে জেলা যুবদলের সহ-সম্পাদক মোহন গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৭ মে, ২০২১

হোফাজত কান্ডে জেলা যুবদলের সহ-সম্পাদক মোহন গ্রেফতার


হোফাজত কান্ডে জেলা যুবদলের সহ-সম্পাদক মোহন গ্রেফতার

আজকের সংবাদ ডেক্সঃ সোনারগাঁয়ে হেফাজতের তাণ্ডবের ঘটনায় আরও একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রোববার (১৬ মে) বিকেলে উপজেলার দরিকান্দী এলাকা থেকে নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সম্পাদক ও বিএনপির জামায়াত চার দলীয় জোটের ১১খলিফার এক খলিফা মজনুর ছোট ভাই মুসফিকুর রহমান মোহনকে গ্রেফতার করা হয়। 

রোববার পর্যন্ত এ ঘটনায় গ্রেফতারকৃত আসামির সংখ্যা ৮৪ জনে দাঁড়িয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান। 

পুলিশ জানায়, তাণ্ডব চলাকালে প্রাপ্ত স্থির চিত্র ও ভিডিও ফুটেজ পর্যালোচনা করে অভিযুক্তদের শনাক্ত করা হচ্ছে। তাদের দাবি,গ্রেফতারকৃতরা সবাই হেফাজতে ইসলামের কর্মী ও সমর্থক।গ্রেপ্তারকৃত মোহনকে আজ সোমবার সকালে হেফাজতের ভাংচুর মামলায় গ্রেপ্তার দেখিয়ে নারায়ণগঞ্জ জেলা আদালতে প্রেরণ করা হয়েছে।

হেফাজতের ঘটনায় সোনারগাঁয়ে পুলিশ বাদী হয়ে দুটি ও ক্ষতিগ্রস্তরা বাদী হয়ে পাঁচটি মামলা করে। এসব মামলায় ৪৪৬ জনের এজাহারনামীয় নাম উল্লেখ করে মোট ১৮০০ জনকে আসামি করা হয়। 

উল্লেখ: গত ৩রা এপ্রিল সোনারগাঁ রয়েল রিসোর্টে কথিত দ্বিতীয় স্ত্রীকে নিয়ে স্থানীয় এলাকাবাসী ও আওয়ামীলীগের নেতাকর্মীদের হাতে অবরুদ্ধ হোন হেফাজত ইসলামের মহাসচিব মামুনুল হক। সেই ঘটনায় মামুনুল হকের সমর্থকরা রয়েল রিসোর্টে ভেতরে ঢুকে পুলিশের উপর হামলা,পুলিশের গাড়ি ও রয়েল রিসোর্ট ব্যাপক ভাংচুর চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে আসে। এরপর তারা আওয়ামীলীগের নেতাকর্মীদের বাড়ীঘর, আওয়ামীলীগের পার্টি অফিস ভাংচুর ও সাংবাদিক উপর হামলাসহ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরুদ্ধ করে গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় ৭টি মামলা দায়ের করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭