আর্থিক সহায়তা নিয়ে প্রতিবন্ধি যুবকের পাশে ইঞ্জিনিয়ার মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৭ মে, ২০২১

আর্থিক সহায়তা নিয়ে প্রতিবন্ধি যুবকের পাশে ইঞ্জিনিয়ার মাসুম

 


আর্থিক সহায়তা নিয়ে প্রতিবন্ধি যুবকের পাশে ইঞ্জিনিয়ার মাসুম


আজকের সংবাদ ডেক্সঃ দীর্ঘ দিন ধরে বিরল রোগে আক্রান্ত হয়ে প্রতিবন্ধি হয়ে হুইল চেয়ারে বসেই জীবনপার করছেন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের কলামের ছেলে মোঃ হানিফা।যেখানে হানিফ এই বয়সে পরিবার কে ছায়া দিবে সে বয়সে তাকে নিয়ে অসহায় পরিবারটি আছেন কষ্টে। হানিফের খাওয়া দাওয়া চলাফেরা ডাক্তার ঔধষ সবকিছু মিলিয়ে কস্টকর জীবনের দিকে ধাপিত হচ্ছিলেন তার পরিবার। 

উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম হানিফের অসহায়ত্বেরর কথা শুনে পাশে দাড়িয়েছেন। 

শুক্রবার বাদ জুম্মা ছুটে যান তার বাড়িতে সেখানে গিয়ে তার ও তার পরিবারের লোকজনদোর সাথে কথা বলে প্রতিবন্ধি হানিফের হাতে নগদ অর্থ তুলে দেন। 

এসময় তিনি তার পরিবারকে বলেন,হানিফ আমার ছোট ভাইয়ের মতো। আমি তার অসহাত্বের কথা শুনে ছুটে এসেছি। যখনই তার যা কিছু লাগে আমাকে লোক মারফত জানাবেন আমি তাকে সহযোগিতা করার জন্য সব সময় চেষ্টা করবো ইনশাআল্লাহ। এসময় উপহার পেয়ে আনন্দ উৎফুল্লহ হয়ে কেঁদে ফেলেন এবং আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে ইঞ্জিনিয়ার মাসুমের জন্য আল্লাহর কাছে দোয়া কামনা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

উল্লেখ্য কিছু দিন আগে এক ব্যক্তিকে একটি অটোরিকসা প্রদান করে সহানুভূতির হাত বাড়িয়ে দিয়েছিলেন।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর ইউনিয়ন পরিষদ মেম্বার আলহাজ্ব সেলিম রেজাসহ মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের  ২০০০ব্যাচের ছাত্ররা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭