স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে সবার প্রতি ইউএনও'র আহ্বান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৫ মে, ২০২১

স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে সবার প্রতি ইউএনও'র আহ্বান


স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে সবার প্রতি ইউএনও'র আহ্বান


আজকের সংবাদ ডেক্সঃ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দোকানপাট, শপিংমলসহ সবধরনের কেনাকাটার ক্ষেত্রে অবশ্যই মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম। 


তিনি বলেন,ক্রেতা ও বিক্রেতা উভয়কে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে।


বুধবার(৫ই মে) বিকেলে আজকের সংবাদ ডটকম এর সাক্ষাৎ কালে উপজেলায় তার অফিস কক্ষে করোনাভাইরাস সংক্রমণের বিস্তার রোধে করণীয় সম্পর্কে দোকান মালিক সমিতিকে তিনি এ আহ্বান জানান। 


ইউএনও আতিকুল ইসলাম বলেন, কেনাকাটার ক্ষেত্রে দোকানদার এবং ক্রেতা উভয়কে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। দোকান বা শপিংমলের প্রবেশপথে স্যানিটাইজার বা হাত ধোঁয়ার ব্যবস্থা রাখতে হবে।


শপিংমলে প্রবেশকালে অবশ্যই শরীরের তাপমাত্রা পরীক্ষা করতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখা নিশ্চিত করতে একসঙ্গে কোনও দোকানে বেশি লোকের প্রবেশ নিরুৎসাহিত করতে হবে। বড় বড় দোকানের ক্ষেত্রে ক্রেতার অবস্থান গোল চিহ্ন দিয়ে নির্দিষ্ট করে রাখতে হবে।


ঈদুল ফিতরকে সামনে রেখে সারা দেশে সকল দোকানপাট ও শপিংমলে স্বাস্থ্য সুরক্ষা মেনে ক্রয়-বিক্রয় করার জন্য ব্যবসায়ী,দোকান মালিক এবং ক্রেতা সাধারণের প্রতি অনুরোধ জানিয়েছেন তিনি।


তিনি আরোও বলেন,আমরা সবাই সরকারি বিধি-নিষেধ মেনে চললে করোনা সংক্রমণ কমবে, মৃত্যুর হারও কমবে। চলমান করোনাকালে জীবন চালাতে হবে,আবার জীবিকাও চালাতে হবে। এর মধ্যে সমন্বয় করে আমাদের চলতে হবে। এবং শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে হবে।


তিনি বলেন, সারা দেশে ব্যবসায়ীরা করোনাভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার ক্ষেত্রে অত্যন্ত সোচ্চার এবং সজাগ রয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭