ইউপি চেয়ারম্যানের উপস্থিতে সালিশি বৈঠকে ব্যবসায়ীকে পিটিয়ে রক্তাক্ত করে দাঁত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৮ এপ্রিল, ২০২১

ইউপি চেয়ারম্যানের উপস্থিতে সালিশি বৈঠকে ব্যবসায়ীকে পিটিয়ে রক্তাক্ত করে দাঁত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ


ইউপি চেয়ারম্যানের উপস্থিতে সালিশি বৈঠকে ব্যবসায়ীকে পিটিয়ে রক্তাক্ত করে দাঁত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ


আজকের সংবাদ ডেক্সঃ জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সালিশি বৈঠকে স্থানীয় ইউপি চেয়ারম্যান এর সামনে আক্তার হোসেন (৪২) নামে এক ব্যবসায়ী কে পিটিয়ে ও রক্তাক্ত করে দাঁত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষরা।এসময় তার আত্মচিৎকারে পরিবারবর্গ এগিয়ে এসে তাকে উদ্ধার করে  সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

এই ঘটনায় বুধবার দুপুরে আহত আক্তার হোসেনের চাচাতো ভাই মোঃ নাজমুল হাসান বাবু বাদী হয়ে সোনারগাঁ থানায় ৬ জনকে আসামি করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।আহত আক্তার হোসেন উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের বাসিন্দা।

অভিযোগ সুত্রে জানা যায়,বুধবার সকালে নারায়ণগঞ্জ জেলা সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকায় জমি-জমা সংক্রান্ত বিষয়ে স্থানীয় চেয়ারম্যান ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিশী বৈঠক চলাকালীন সময়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মোতালেব মিয়ার ছেলে মোঃ সুলতান,মোঃ তাওলাদ হোসেন,ও তার ছেলে মোঃ জাহিদ,মোঃ রিদম,এবং জাহিদের ছেলে জিসান,মোঃ তাওলাদ হোসেনের স্ত্রী মোসাঃ রুমাসহ অজ্ঞাত আরোও ১০/১২ জন ব্যাক্তি দেশীয়  অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে আক্তার হোসেনের উপরে আতর্কিত হামলা চালায়। 



এসময় তাকে মাটিতে ফেলে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে সামনের দুটি দাঁত ভেঙে দেয়।এসময় নাজমুল হাসান এগিয়ে গেলে তাকেও মারধর করে তার সাথে থাকা পনের হাজার টাকা জোরপূর্বক নিয়ে যায়। এসময় আক্তার হোসেনের ডাক চিৎকারেপরিবারের লোকজন এগিয়ে আসলে হুমকি দিয়ে তারা পালিয়ে যায়।  পরে স্থানীয় ও তার পরিবার তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু এই ন্যাক্কার জনক ঘটনার দুঃখ প্রকাশ করে,দোষীদের বিচারের আওতায় আনার আশ্বাস দেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ  হাফিজুর রহমান বলেন,জমিজমা সংক্রান্ত ও পূর্ব শত্রুতার জের দরে মারামারির ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭