হেফাজত কান্ডে,সোনারগাঁয়ে একদিনে ১০ আসামি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১১ এপ্রিল, ২০২১

হেফাজত কান্ডে,সোনারগাঁয়ে একদিনে ১০ আসামি গ্রেফতার


হেফাজত কান্ডে,সোনারগাঁয়ে একদিনে ১০ আসামি গ্রেফতার 

আজকের সংবাদ ডেক্সঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে গত (৩রা এপ্রিল)শনিবার কথিত দ্বিতীয় স্ত্রীসহ নারায়ণগঞ্জের সোনারগাঁ রয়েল রিসোর্টে অবরুদ্ধের ঘটনায় হামলা,ভাংচুর,জ্বালাও পোড়াও ও সাংবাদিকের উপর হামলার ঘটনায় ছয় মামলায় ১০জনসহ মোট ৫৬জন হেফাজত নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার(১১এপ্রিল)ভোরে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমানের নেতৃত্বে সেকেন্ড অফিসার ইয়াউর রহমান,এস আই রাকিব,এ এস আই নাসির,অনিক,আনিস ও সংঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে যারা সরাসরি জড়িত তাদের সিসি টিভি দেখে সনাক্ত করে আসামী মোঃ শহিদুল ইসলাম(৩১) ও মোঃ হাসান(৩৫)কে ইশাখাঁ মার্কেট থেকে গ্রেফতার করেন।

এছাড়াও পুলিশের একাধিক টিম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হেফাজত ইসলামের কর্মী মোঃমিন্টু(২৮), নবীর হোসেন(৩২),কবির হোসেন (৪৫), মাওলানা হাবিবুর রহমান(৩৪),আমজাদ হোসেন(৫৫),যুবায়ের আহম্মেদ(২১),মোঃ সোহাগ(২১),লোকমান হোসেন(৩২) গ্রেফতার করেন। এদেরকে ঘটনার দিনের ভিডিও ফুটেজ দেখে চিহ্নিত করে গ্রেফতার করা হয়।

সোনারগাঁ থানার পুলিশ পরির্দশক(ওসি তদন্ত) তবিদুর রহমান জানান, গ্রেফতারকৃত আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ নিয়ে ছয় মামলায় মোট ৫৬ জন হেফাজত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে, বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলেও জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭