কাঁচপুর হাইওয়ে পুলিশের তৎপরতায় বগুড়া থেকে অপহৃত কিশোরী সোনারগাঁয়ে উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩ মার্চ, ২০২১

কাঁচপুর হাইওয়ে পুলিশের তৎপরতায় বগুড়া থেকে অপহৃত কিশোরী সোনারগাঁয়ে উদ্ধার


কাঁচপুর হাইওয়ে পুলিশের তৎপরতায় বগুড়া থেকে অপহৃত কিশোরী সোনারগাঁয়ে উদ্ধার


আজকের সংবাদ ডেক্সঃনারায়ণগঞ্জের  কাঁচপুর হাইওয়ে থানার তৎপরতায় ও ৯৯৯ এর কলে উদ্ধার হলো বগুড়া থেকে অপহৃত তানিয়া (১২) নামে এক কিশোরী। 

এসময় কাঁচপুর হাইওয়ে পুলিশের তৎপরতায় অপহরনকারী আব্দুর রাজ্জাক (৪৫) কে আটক করা হয়েছে।

 

বুধবার দিবাগত রাতে জরুরী সেবা ৯৯৯ এর কল পেয়ে অপহরনকারীসহ অপহৃত তানিয়া কে উদ্ধার করে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। 


অপহরনকারী আব্দুর রাজ্জাক বগুড়া জেলার বগুড়া সদর থানার শাকপালা দক্ষিনপাড়া গ্রামের ধলুর ছেলে ও অপহৃত তানিয়া একই জেলার শাহজাহানপুর থানার মাতানপুর গ্রামের রহিম উদ্দিনের মেয়ে। 


কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি মনিরুজ্জামান মনির জানান,আটককৃত আব্দুর রাজ্জাক কিশোরীকে বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার অপহরনকারী মোঃ আব্দুর রাজ্জাক তানিয়া আক্তারকে বিয়ের প্রলোভন দেখিয়ে ৫০ টাকার স্ট্যাম্পে নোটারী পাবলিক কার্যালয় বগুড়ার মাধ্যমে ৩০,০০০/- টাকা কাবিন ধার্য করে ১০০০ (এক হাজার) টাকা স্বর্নের অলংঙ্কার দ্বারা পরিশোধ পুর্বক বিয়ে করেন। বিয়ের পরেই ভিকটিমকে নিয়ে হানিফ এন্টারপ্রাইজের ঢাকা মেট্রো ব-১৫-০২৩৮ বাস যোগে বগুড়ার হতে চট্রগ্রাম যাওয়ার পথে বাসের কোন এক যাত্রীর সন্দেহ হলে জরুরী সেবা ৯৯৯ এ ফোন করলে। ৯৯৯ থেকে অফিসার ইনচার্জ কাঁচপুর হাইওয়ে থানাকে অবহিত করেন, সাথে সাথে টহলরত অফিসার সার্জেন্ট আরিফুল ইসলামকে নির্দেশ দিলে দ্রুত কাঁচপুর ব্রীজের ঢালে অবস্থান নিয়ে বাসটি সনাক্ত করে ভিকটিমকে উদ্ধার পূর্বক আসামীকে আটক করেন।


তিনি আরও জানান, আসামী পেশায় একজন ভ্যান চালক,সে এবং ভিকটিম পাশাপাশি বাসায় ভাড়া থাকত। ভিকটিমের বাবা তার মাকে ছেড়ে অন্যত্রে বিয়ে করেন। এছাড়াও আসামীর ইতোপূর্বে ০২ জন স্ত্রী আছে।


এ ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে শাহজানপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন যার নং ০২ তারিখ ০৩/০৩/২০২১। 


কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, ভিকটিম এবং আসামীকে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭