ইউএনও আতিকুলের দূর্দান্ত ব্যাটিংয়ে কিংস এলিভেন সোনারগাঁয়ের জয় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

ইউএনও আতিকুলের দূর্দান্ত ব্যাটিংয়ে কিংস এলিভেন সোনারগাঁয়ের জয়


ইউএনও আতিকুলের দূর্দান্ত ব্যাটিংয়ে কিংস এলিভেন সোনারগাঁয়ের জয়

আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে আজকের ম্যাচে দূর্দান্ত ব্যাটিং করে নিজের দলকে জয় এনে দেন। 


শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় সোনারগাঁ পৌরসভার শেখ রাসেল স্টেডিয়ামে সোনারগাঁ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আতিকুল ইসলাম তার দল কিংস এলিভেনের হয়ে বাদশাহী মোগড়াপাড়া দলের বিপক্ষে খেলায় তিনি দৃষ্টি নন্দন ৬ মেরে নিজের দলকে বিজয়ী করেন। এসময় মাঠে উপস্থিত কয়েক হাজার দর্শকরা উল্লাসে মেতে উঠেন। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম মাঠে নামার সাথে সাথে স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা ইউএনও ৬ মারতে পারলে পুরষ্কার স্বরুপ ১০ হাজার টাকা এবং প্রকৌশলীর পক্ষে ৫ হাজার টাকা ঘোষনা করেন। পরবর্তীতে মাঠে নেমে প্রথম ২য় বলে দৃষ্টি নন্দন ৬ হাকিয়ে নিজের দলকে বিজয়ী করার পাশাপাশি কয়েকটি পুরষ্কার অর্জন করে নেন। 


এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা,উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, জেলা স্বেচ্ছাসেবক পার্টীর সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,কাউন্সিলর জায়েদা আক্তার মনি, জামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ইসলাম,সাংবাদিকসহ আরোও অনেকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭