ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে দেখা যায়নি ২ প্রভাবশালী চেয়ারম্যানকে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে দেখা যায়নি ২ প্রভাবশালী চেয়ারম্যানকে


ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে দেখা যায়নি ২ প্রভাবশালী চেয়ারম্যানকে 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ মায়ের ভাষার অধিকার রক্ষায় ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি (৮ ফাল্গুন ১৩৫৮ বঙ্গাব্দ) যারা বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছিল রাজপথে, সেই বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তানদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করতে দেখা যায়নি নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার দুই প্রভাবশালী চেয়ারম্যানকে। 


শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ রোববার (২১ ফেব্রুয়ারি) ১৯৫২ সালের এই দিনে মাতৃভাষার দাবিতে রাজপথে শহীদ হন রফিক, শফিক, সালাম, বরকত ও জব্বারসহ আরও অনেকে, তাদের আত্মার মাগফেরাতে কামনা ও শ্রদ্ধা জ্ঞাপন করতে উপজেলা প্রশাসনের বিভিন্ন আয়োজনে উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারী, দলীয় নেতা, জনপ্রতিনিধি সহ অন্যান্য প্রভাবশালী নেতাকর্মীদের দেখা গেলেও উপজেলা চত্ত্বরে স্থাপিত স্মৃতি সৌধে দেখা যায়নি বৈদ্যেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ ও মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু।


বৈদ্যেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ এই বিষয়ে জিজ্ঞেস করলে বলেন, আমি শারীরিক ভাবে অসুস্থ থাকায় ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে যেতে পারিনি, তবে আমার ছেলে উপজেলায় গিয়েছিল। 

মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু জানান, শারীরিক ভাবে অসুস্থ থাকায় আমি উপজেলায় যেতে পারিনি।


উল্লেখ্য থাকে যে, বৈদ্যেরবাজার ইউনিয়নের চেয়ারম্যান ডা. আব্দুর রউফ ও মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু শারীরিক অসুস্থতার কারণে একুশের প্রথম প্রহরে বা সকালে ভাষা শহিদদের শ্রদ্ধা জানাতে না আসলে দিনের বিভিন্ন সময়ে তাদের দুজনকেই পারিবারিক ও এলাকার বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা গেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭