সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে আরো ১জনের মৃত্যু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে আরো ১জনের মৃত্যু


সোনারগাঁয়ে করোনায় আক্রান্ত হয়ে আরো ১জনের মৃত্যু   


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে থাকা অবস্থায় একজনের মৃত্যু। এরই সাথে এই পর্যন্ত সোনারগাঁ উপজেলায় মোট করোনায় মৃত্যুবরণ করেছেন ২৮জন।


সোমবার(২ ফেব্রুয়ারি) সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা জানান, সোমবার পাওয়া তথ্যে ৪ জনের নমুনা পরিক্ষা করে কারো দেহে করোনা সনাক্ত হয়নি। 


তবে গত ১২ জানুয়ারী তারিখে নমুনা পরিক্ষা করে পিরোজপুর ভবনাথপুর এলাকার এক জনের দেহে করোনা সনাক্ত হয় পরে আইসোলেশনে থাকাকালীন সময়ে তার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। বর্তমানে সোনারগাঁয়ে করোনা আক্রান্তের সংখ্যা ৮০৮ জন,নতুন একজন সুস্থসহ মোট সুস্থ হয়েছেন ৭৬৯ জন মৃত্যুবরন করেছে ২৮ জন।


সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে পাওয়া তথ্য অনুযায়ী সর্বশেষ প্রাপ্ত ৪ জনের ফলাফল অনুযায়ী ৪ জনই COVID-19 নেগেটিভ এসেছে।


নেগেটিভের তালিকায় আছেন ১.বিপ্লব, ৩৮ বছর বাড়ী রঘুভাঙ্গা, আমিনপুর। ২.হাসনা বেগম, ৬৫ বছর কৃষ্ণপুরা, আমিনপুর। ৩. নাজমা, ৪৫ বছর গোচাইট,আমিনপুর। ৪. সুমন, ৪০ বছর গোবিন্দপুর, আমিনপুর।


১৭ বছর বয়সী ১ জন পুরুষ (ভবনাথপুর, পিরোজপুর) ১২জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখে অত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নমুনা প্রদান করেন এবং ১৩ জানুয়ারি২০২১ খ্রিঃ তারিখের প্রাপ্ত ফলাফল অনুযায়ী পজিটিভ হন। পরবর্তীতে ১৮ জানুয়ারি হোম আইসোলেশনে থাকাকালীন শারীরিক অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে নেওয়ার পথেই দুপুর ০১:৩০ টায় মৃত্যুবরণ করেন।


এছাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার পক্ষ থেকে জানানো হয়, অদ্যাবধি COVID-19 সনাক্তকৃত রোগী- ৮০৮ জন (মৃত্যু-২৮ জন) অদ্যাবধি সুস্থতা লাভ করেছেন- ৭৬৯ জন। সবাই ঘরে থাকুন, সুস্থ থাকুন, মানবিক আচরণ করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭