আলোচিত দ্বীন ইসলাম হত্যা মামলাকে কেন্দ্র করে নয়াগাঁও ফের রণক্ষেত্র - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১

আলোচিত দ্বীন ইসলাম হত্যা মামলাকে কেন্দ্র করে নয়াগাঁও ফের রণক্ষেত্র


আলোচিত দ্বীন ইসলাম হত্যা মামলাকে কেন্দ্র করে নয়াগাঁও ফের রণক্ষেত্র


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদাতাঃ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা পিরোজপুর ইউনিয়নের আলোচিত দ্বীন ইসলাম হত্যা মামলাকে কেন্দ্র করে ফের দুপক্ষের সংঘর্ষে রণক্ষেত্র পরিনত হয়েছে নয়াগাঁও এলাকা। 


শুক্রবার (১৯ ফেব্রুয়ারী) রাত ৮ টায় দুপক্ষের সংঘর্ষের খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশের তদন্ত ওসি তবিদুর রহমান পুরো এলাকার নিয়ন্ত্রণ নেন। তিনি জানান, দুপক্ষেরই হতাহতের খবর পেয়েছি। আমরা নিজেরাও এলাকাবাসীর সহায়তায় কয়েকজন কে হাসপাতালে পাঠিয়েছি। বর্তমানে নয়াগাঁও এলাকায় একদল পুলিশ মোতায়েন করা হয়েছে।


সংঘর্ষে দুপক্ষের ৬ জন আহত হয়েছে। আহতদের মধ্যে নয়াগাঁও এলাকায় মৃত সোমেদ আলী বেপারির ছেলে মাহিল উদ্দিন (৬০), অপর পক্ষের ছাদেক হোসেনের (৫০) অবস্থা গুরুত্বর। তাদের কে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। 


ঘটনার সূত্রপাত সম্পর্কে জানতে গেলে জানা যায়, সোনারগাঁ থানায় দুপক্ষের সংঘর্ষের ঘটনায় রাতেই পৃথক দুটি অভিযোগ দায়ের করা হয়েছে। হাজী আলাউদ্দিন নিজে বাদি হয়ে অভিযোগে জানান, নিজ মালিকানাধীন চিটাগাং বিল্ডার্সের জমি কেনার টাকা নিয়ে রাত সাড়ে ৮ টার দিকে বাড়ির ফেরার পথে বরজাহানের বাড়ির সামনে তার লোকজন আমাকে পথে আটকিয়ে সাথে থাকা গাড়ি ভাঙচুর করে সাথে থাকা ১৮ লক্ষ টাকা ছিনিয়ে নেয়। বাড়ি একই এলাকায় হওয়ায় ডাক-চিৎকারে মাহিল উদ্দিন ও তার মেয়ে নীলা (৩০), মৃত আলাউদ্দিন বেপারির ছেলে দেলোয়ার হোসেন (৪০), হাজী সালাউদ্দিনের ছেলে ইলিয়াস (৩৮) এগিয়ে আসলে তাদের কে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করে। তারা বর্তমানে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।


হাজী আলাউদ্দিন ১৩জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন। চাঁদা চাওয়া, ১৮ লক্ষ টাকা ছিনতাইয়ের সাথে জড়িত অভিযুক্তরা হলেন, নয়াগাঁও এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (৩৮), আলী আহমেদের ছেলে মোশাররফ হোসেন (৩৫), মো. আঃ খালেকের ছেলে মো. সুজন (২৬), মৃত জমশের আলীর ছেলে মো. আলেক (৫২) ও তার ছেলে মো. সুমন (৩০), আলীম আহমেদের ছেলে মো. মোতালেব (৪৫), মৃত জমশের আলীর আরেক ছেলে শাহ আলম (৪০), মো. আলেকের আরেক ছেলে মো. রাজু (২৮), মো. রেজাউলের ছেলে মো. মাহফুজ (২৮), মো. মনির হোসেন ছেলে রাশেদ (২৫), মো. মোবারক হোসেনের ছেলে মো. শাহিন (২৫), মৃত শোকাই বেপারীর ছেলে মো. ছাদেক (৫০), মান্নানের ছেলে রাসেল (২৪), মনির হোসেনের ছেলে মহসিন (২৮) এবং সিরাজুল ইসলামের ছেলে জজ মিয়া (৫০)। 


অন্যদিকে ছাদেকের পরিবার ও তার সহযোগীরা তার মৃত্যুর গুজব ছড়িয়ে গভীর রাতে আবারো আক্রমণ চালিয়েছে বলে জানা যায়। গভীর রাতের আক্রমণে হাজী আলাউদ্দিন ও তার আত্মীয় স্বজনদের বাড়ি গুলোতে ব্যাপক লুটপাট ও ভাঙচুর করার আলামত পাওয়া গেছে। 


সর্বশেষ তথ্য অনুযায়ী সকাল ১১ টায় আবারো দুপক্ষের সংঘর্ষ শুরু হয়েছে বলে জানা যায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭