চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের পবিত্রতা রক্ষায় ডিসির নির্দেশ অমান্য - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১

চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের পবিত্রতা রক্ষায় ডিসির নির্দেশ অমান্য


চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের পবিত্রতা রক্ষায় ডিসির নির্দেশ অমান্য


হেলানা খাতুনঃ নারায়ণগঞ্জের চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের পবিত্রতা রক্ষার কোন ব্যবস্থা নাই, ডিসির নির্দেশ অমান্য করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।


গত ৮ ফেব্রুয়ারি ২০২১ইং তারিখে জেলা প্রশাসক কার্যালয়ে মহান ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের প্রস্তুতি সভায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ সভা সমাপ্তির বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিইও এবং সদর উপজেলা ইউএনওসহ সকল সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের নিদের্শ দিয়েছিলেন ভাষা শহীদের সম্মানে শহীদ মিনারের পবিত্রা রক্ষায় ব্যবস্থা নেয়ার জন্য কিন্তু আদৌ তা পালন করা হয় নাই।


এ ব্যাপারের ১৮ ফেব্রুয়ারি রোজ বৃহস্পতিবার জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার সভাপতি সংস্থার পেডে ভাষা শহীদের সম্মানে শহীদ মিনারের পবিত্রা রক্ষায় ব্যবস্থা নেয়ার জন্য লিখিত চিঠি দাখিল করেন। অনুলিপি দেওয়া হয় বিভাগীয় কমিশনার ঢাকা, সিইও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন, ইউএনও নারায়ণগঞ্জ সদর উপজেলাকে।


সুত্রমতে, গত ৮ ফেব্রুয়ারি ২০২১ইং তারিখে আপনার কার্যালয়ে মহান ভাষা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনের প্রস্তুতি সভায় সুলতান মাহমুদ প্রস্তাব রেখেছেন নারায়ণগঞ্জ চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারের পবিত্রতা রক্ষা করে ভাষা শহীদদের সম্মান দেয়ার জন্য। ফুচা, চটপটির দোকান, মটর সাইকেলের অবাধ পার্কিং, শহিদ মিনারের উপরে হাটাহাটি এক কথায় শহীদ মিনার যেন পার্কে পরিনত না হয়। উক্ত প্রস্তাবের প্রেক্ষিতে ঞ্জেলা প্রশাসক ঐ দিনের সভা সমাপ্তির বক্তব্যে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিইও এবং সদর উপজেলা ইউএনওসহ সকল সংশ্লিষ্ঠ কর্মকর্তাদের নিদের্শ দিয়েছিলেন ভাষা শহীদের সম্মানে শহীদ মিনারের পবিত্রা রক্ষায় ব্যবস্থা নেয়ার জন্য কিন্তু কেউ জেলা প্রশাসকের নির্দেশ আমলে নেয়নি।


১৬ ফেব্রুয়ারি somoyercinta ফেসবুক আইডিতে ছবি ও ভিডিও সহ পোস্ট করা হয়।পোস্টের লিংক ডিসি, ইউএনও সদর উপজেলা, সিইও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন্সহ অনেককে দেয়া হয়েছে। তথাপি কোণ ব্যবস্থা নেয়া হয় নাই। তাই জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটি চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারসহ নারায়ণগঞ্জের সকল শহীদ মিনারের পবিত্রাতা রক্ষা করার আহবান জানাচ্ছে।


সুলতান মাহমুদ বলেন, “ইতিমধ্যে ডিসি অক্লান্ত পরিশ্রম করছেন নারায়ণগঞ্জবাসীর জন্য এবং নারায়ণগঞ্জকে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা হিসাবে প্রতিষ্ঠা করার লক্ষ্যে ডিসির পরিশ্রম বাস্তবায়নে জাতীয় ভেজাল প্রতিরোধ ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলা কমিটি পাশে আছে এবং থাকবে। পজেটিভে নারায়ণগঞ্জ গড়ার কাজে সংগঠনের কর্মকর্তাদের পাশে পাবে সব সময়।”


জেলা সভাপতি সুলতান মাহমুদ আরও বলেন,“প্রধানমন্ত্রীর নির্দেশ দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আমাদের সংগঠন সারা বাংলাদেশের ন্যায় নারায়ণগঞ্জে কাজ করছে। ভেজাল ও দুর্নীতি প্রতিরোধে কাজ করার জন্য ডিসির সহযোগিতা কামনা করছি।”


এব্যাপারে ডিসি মোস্তাইন বিল্লাহকে সরকারী ও ব্যাক্তিগত নাম্বারে কল দিলে তিনি কল ধরেন নি।


এব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিককে সরকারী ও ব্যাক্তিগত নাম্বারে কল দিলে তিনি কল ধরেন নি।


এব্যাপারে সিইও আবুল হোসেনকে ব্যাক্তিগত নাম্বারে কল দিলে তিনি কল ধরেন নি।হোয়াট অ্যাপে প্রেরিত মেসেজ তিনি পড়েছেন কিন্তু কোন উত্তর দেয়নি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭