সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বাবুসহ খাদ্য বিষক্রিয়া ৪জনের মৃত্যু,আশঙ্কাজনক- ৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বাবুসহ খাদ্য বিষক্রিয়া ৪জনের মৃত্যু,আশঙ্কাজনক- ৩


সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বাবুসহ খাদ্য বিষক্রিয়া ৪জনের মৃত্যু,আশঙ্কাজনক- ৩


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে খাদ্য বিষক্রিয়ায় স্থানীয় পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু,জিসান,মোহসিন ও ড্রাইভার তোফাজ্জলসহ মোট তিন জনের মৃত্যু হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান সেলিম রেজা। এ ঘটনায়,রাহিম,হৃদয়সহ আরও ৬জন আশংঙ্কা জনক অবস্থায় মেডিকেলে ভর্তি আছে বলে জানান এলাকাবাসী।


নিহতরা হলেন,পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু(৩২), মেঘনা কাদিরগঞ্জ এলাকার মোঃ মোক্তার মিয়ার ছেলে মোহসিন(২৩), জৈনপুর এলাকার সিদ্দিকের ছেলে তোফাজ্জল(৪০) প্রতাপনগরের কামালের ছেলে জিসান(২৫)।

গত বৃহস্পতিবার রাতে সোনারগাঁ উপজেলার মেঘনা এলাকার হোটেলে নানরুটি গ্রীল,পানীয়সহ অন্যান্য সামগ্রী খাবার খেয়ে গুরুতর আহত হলে আশংঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার (৯ জানুয়ারি)রাত ২টায় মহসিন (২৬) ও তোফাজ্জল (৩৪) নামের দুজনের মৃত্যু হয় এদিকে দুপুর আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু ও জিসানের মৃত্যু হয় বলে জানান স্থানীয় ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান সেলিম রেজা।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলাম বলেন,এ ঘটনার খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজে ও মালিবাগ প্রান্তিক হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত ৩জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে।তারা কিভাবে মারা গেছে ময়নাতদন্ত রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে।

এদিকে মৃত্যুর খবর শুনে স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকা ঘটনা স্হলে ছুটে আসেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭