ভিন্নধর্মী বর্ষবরণ উদযাপন করলো বিডি ক্লিন সোনারগাঁও - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

ভিন্নধর্মী বর্ষবরণ উদযাপন করলো বিডি ক্লিন সোনারগাঁও

 ভিন্নধর্মী বর্ষবরণ উদযাপন করলো বিডি ক্লিন সোনারগাঁও


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: "পরিচ্ছন্নতা হোক নতুন বছরের নতুন অঙ্গীকার" এই স্লোগানকে প্রতিপাদ্য করে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় ভিন্নধর্মী ইংরেজি নববর্ষ বরণ উদযাপন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন বিডি ক্লিন সোনারগাঁও।


ইংরেজি ২০২১ সালের প্রথম প্রহরে "পরিচ্ছন্ন হোক বৈদ্যেরবাজার খেয়াঘাট ও আশপাশ এলাকা" নামক ইভেন্টের মাধ্যমে ৭০জন তরুণ স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া স্বেচ্ছাসেবীদের কে নিয়ে পরিচ্ছন্নতার বার্তা পৌঁছে দিতে কাঁচাবাজার, খেয়াঘাট, প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা ও মসজিদের সামনে রাস্তা পরিচ্ছন্ন করে বিডি ক্লিন সোনারগাঁও টিম। তরুন প্রজন্মের স্বেচ্ছাসেবীদেরকে বিডি ক্লিনের নির্দিষ্ট টি-শার্ট পরে সকাল সাড়ে ৮ টা থেকেই বিভিন্ন ইউনিয়ন থেকে একত্রিত হতে দেখা যায় । 


সংগঠনটির সোনারগাঁও শাখার সমন্বয়ক কামরুজ্জামান রানা জানান, সদ্য গত হওয়া ২০২০ সালে বিডি ক্লিন ও বিডি ক্লিন সোনারগাঁও টিমের সদস্যদের অনেক রকম পরিকল্পনা থাকলেও করোনা মহামারির কারণে দীর্ঘ একটা সময় ধরে আমরা সকলেই ঘরবন্ধি অবস্থায় ছিলাম। ফলে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার কাজে আমরা অনেকটাই পিছিয়ে পড়েছি। তবুও মনোবল হারাইনি। 

একঝাঁক তারুণ্যকে সাথে নিয়ে পরিচ্ছন্নতার বার্তা ছড়িয়ে দিতে কাজ করছি আমরা। নতুন বছরের আগামী দিনগুলোতে সকল প্রতিবন্ধকতাকে পেছনে ফেলে দুর্বার গতি নিয়ে এগিয়ে যাব পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে। এই প্রত্যাশায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতেই সারা দেশের সকলকে সাথে নিয়ে পৃথিবী মানচিত্রে একে দিব পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত বাংলাদেশের নাম ঘোষণা করবো আমরা। 


এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির আইটি ও মিডিয়া সমন্বয়ক আফরিন ইরা, মনিটর গনমাধ্যমকর্মী মো. হাসান ভূইয়া, দৈনিক আলোকিত সকালের সাংবাদিক কামরুল ইসলাম পাপ্পু, দৈনিক মুক্ত বাংলাদেশের সাংবাদিক আনিসুর রহমান সজীব, বিডি ক্লিন সোনারগাঁও টিমের লজিস্টিক মনিটর মো. রায়হান, মনিটর সাইফুল ইসলাম সহ প্রায় শতাধিক তরুণ স্বেচ্ছাসেবী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭