সোনারগাঁয়ে বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁয়ে বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত


 


সোনারগাঁয়ে বেগম রোকেয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 


মোঃ নুর নবী জনিঃ কমলা রঙের বিশ্বে নারী, বাধার পথ দেবেই পাড়ি”-এই স্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আর্ন্তজাতিক নারী নিযার্তন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে। 


বুধবার বিকেল ৩টায় উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা চত্তরে র‍্যালি ও মানববন্ধন শেষে উপজেলা হলরুম ভবনে জয়িতা সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 


উপজেলা নিবার্হী কর্মকর্তা আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,জেলা পরিষদ সদস্য এড. নুর জাহান।


স্বাগত বক্তব্য রাখেন,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার। অনুষ্ঠানে ক্যাটাগরিতে ৫ জন নারীকে জয়িতা হিসেবে সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধনা শেষে ২০জন নারীর মাঝে সেলাই মেশিন ও প্রধান অতিথি সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সির পক্ষ থেকে সবার মাঝে মাস্ক ও ক্যাপ বিতরণ করা হয়।


এসময় সরকারি কর্মকর্তা,মৌচাক সমাজ কল্যান সংস্থার চেয়ারম্যান জাহানারা বেগম,প্রগতি মহিলা সমাজ কল্যান সংস্থার সভাপতি আলেয়া আক্তার,ভবনাথপুর নারী কল্যান সমিতির সভানেতৃি রুনা আক্তার,সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭