পৌরবাসীর শান্তি ও উন্নয়ন কামনায় ডালিয়া লিয়াকতের পক্ষে মেয়র সাদেকের উঠান বৈঠক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

পৌরবাসীর শান্তি ও উন্নয়ন কামনায় ডালিয়া লিয়াকতের পক্ষে মেয়র সাদেকের উঠান বৈঠক



পৌরবাসীর শান্তি ও উন্নয়ন কামনায় ডালিয়া লিয়াকতের পক্ষে মেয়র সাদেকের উঠান বৈঠক

আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে পৌর নাগরিক কমিটির মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন বর্তমান মেয়র সাদেকুর রহমান ভুঁইয়া। অসুস্থ্য শরীর নিয়েও পৌরবাসীর শান্তি ও উন্নয়ন কামনায় তিনি ডালিয়া লিয়াকতের পক্ষে উঠান বৈঠক করে অবিরাম প্রচারণা চালাচ্ছেন। 

সোমবার(৭ ডিসেম্বর) পৌরসভার দুটি এলাকায় উঠান বৈঠক করেন মেয়র সাদেকুর রহমান ভুঁইয়া।উঠান বৈঠক শেষে জনপ্রিয় এই মেয়র এলাকাবাসীর কাছে ডালিয়া লিয়াকতের পক্ষে ভোট প্রার্থনাও করছেন।

উঠান বৈঠকে মেয়র সাদেকুর রহমান পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, আমার অনেক বয়স হয়েছে। তাই আপনাদের সেবায় আমি আর থাকতে চাইনা। যেজন্য আপনাদের শান্তি ও উন্নয়নের লক্ষ্যে একজন যোগ্য মেয়রকে আপনাদের সেবায় তুলে দিতে চাই। সোনারগাঁ পৌরসভায় এবার আমি নির্বাচন করব না।

তিনি আরও বলেন, আমার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্য ডালিয়া লিয়াকতকে পৌর মেয়র প্রার্থী করেছি। ডালিয়া লিয়াকত মেয়র নির্বাচিত হলে সোনারগাঁও পৌরসভার কোন কাচাঁ রাস্তা, সাকোঁ থাকবে না। সকল রাস্তা আর সি সি ঢালাই করা হবে। নতুন নতুন ব্রীজ কালভার্ট করা হবে। সোনারগাঁও পৌরসভার উন্নয়নের ধারাকে আরোও গতিশীল করতে সৎ, মার্জিত, বিনয়ী, মিষ্টভাষী, পরিশ্রমী, মেধাবী সংসদ সদস্যের সহধর্মিণী ডালিয়া লিয়াকতকে পৌর মেয়র নির্বাচিত করুন।

মেয়র সাদেকুর রহমান বলেন, পৌরসভায় জননেতা লিয়াকত হোসেন খোকার ডিও লেটারের মাধ্যমে উন্নয়ন আনতে হয়। ডিও লেটার ছাড়া কোন কাজ পাশ হয় না। তিনি সোনারগাঁও পৌরবাসীর জন্য পাইপ লাইনের মাধ্যমে বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছেন। পয়ঃনিস্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা করে দিয়েছেন যার কাজ চলমান। জননেতা লিয়াকত হোসেন খোকার আপ্রাণ চেষ্টায় শতাধিক মাটির রাস্তা, আর সি সি রাস্তার অনুমোদন হয়েছে। এছাড়া তিনি বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় অনুদানের ধারাকে অব্যাহত রেখেছেন।

সোমবার বাদ আসর সোনারগাঁও পৌর জাতীয় পার্টির সভাপতি এম এ জামানের সভাপতিত্বে সোনারগাঁও পৌরসভার ৪নং ওয়ার্ডের ইসলামপট্টি গ্রামে বিশিষ্ট সমাজ সেবক মোঃ শাহআলম বাপ্পী এবং বাদ মাগরিব পৌরসভার ১নং ওয়ার্ডের ফতেকান্দি গ্রামের বিশিষ্ট সমাজ সেবক মোঃ গিয়াসউদ্দিনের বাড়িতে ডালিয়া লিয়াকতের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপরোক্ত কথাগুলো বলেছেন সোনারগাঁও পৌরসভার মেয়র ও সোনারগাঁ পৌর নাগরিক কমিটির সভাপতি সাদেকুর রহমান ভুঁইয়া।

আরো উপস্থিত ছিলেন পৌর নাগরিক কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মোতালেব মিয়া স্বপন, সোনারগাঁও পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জাতীয় পার্টির নেতা মোহাম্মদ আলী, কাউন্সিলর জাহেদা আক্তার মনি, কাউন্সিলর দুলাল মিয়া, কাউন্সিলর শাহজালাল মিয়া, ৪নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক শাহআলম বাপ্পী, সাবেক কাউন্সিলর গরীব নেওয়াজ, ১নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি আক্তার হোসেন ভুইয়াঁ, সাধারণ সম্পাদক মোঃ জসিমউদ্দিন (সাবেক কাউন্সিলর), সাংগঠনিক সম্পাদক শামীম মিয়া, ৫নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মিলন মিয়া, সাধারণ সম্পাদক শাহআলম, বিশিষ্ট সমাজ সেবক গিয়াসউদ্দিন বেপারী, মোঃ শামসুদ্দিন প্রধান, মোঃ মিজান, মোঃ জাহাঙ্গীর, নুর মোহাম্মদ, আবুল হোসেন, আব্বাস মিয়া, মোক্তার হোসেন, আহম্মদ মুন্সি, আব্দুস সালাম, মফিজ মিয়া, আনোয়ার হোসেন, আলী নুর, মোঃ কাউসার মিয়া, আকলিমা বেগম, জাতীয় পার্টির নেতা মোঃ মোক্তার হোসেন, মো নুরু মিয়া, জলিল মিয়া, রুহুল আমিন, মোঃ সুলতান, মোঃ সুমন, মোঃ ইলিয়াস, ২নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ শাহীন মিয়া, নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য ফজলুল হক মাষ্টার সহ এলাকার শত শত নেতাকর্মী, গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭