আসন্ন পৌর নির্বাচনে ডালিয়া লিয়াকত কে নির্বাচিত করতে বর্তমান মেয়রের আহবান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০

আসন্ন পৌর নির্বাচনে ডালিয়া লিয়াকত কে নির্বাচিত করতে বর্তমান মেয়রের আহবান

 


আসন্ন পৌর নির্বাচনে ডালিয়া লিয়াকত কে নির্বাচিত করতে বর্তমান মেয়রের আহবান 

মোঃ নুর নবী জনিঃ সোনারগাঁ পৌরসভার উন্নয়নের ধারাকে আরোও গতিশীল করতে সোনারগাঁ পৌর   নাগরিক কমিটি মনোনীত মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত কে নির্বাচিত করার জন্য পৌর বাসীর কাছে অনুরোধ জানিয়েছেন মেয়র আলহাজ্ব সাদেকুর রহমান সাদেক।


শনিবার(৫ডিসেম্বর) বাদ আসর সোনারগাঁ পৌরসভার ৩নং ওয়ার্ডের সাতভাইয়াপাড়া গ্রামে বিশিষ্ট সমাজ সেবক আলেক চাঁন বেপারির সভাপতিত্বে ও বিশিষ্ট সমাজ সেবক মোঃ শিপলুর সঞ্চালনায় পৌর নাগরিক কমিটি মনোনীত মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌরসভার মেয়র ও সোনারগাঁ পৌর নাগরিক কমিটির সভাপতি আলহাজ্ব সাদেকুর রহমান।


এসময় তিনি তার বক্তব্যে বলেন,আমি বয়সের কারনে আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনে নির্বাচন করব না,তাই সোনারগাঁ পৌরসভার উন্নয়নের ধারাকে আরোও গতিশীল করতে সৎ,মার্জিত, বিনয়ী,মিষ্টভাষী,পরিশ্রমী,মেধাবী,মাননীয় সংসদ সদস্যের সহধর্মিণী ডালিয়া লিয়াকতকে পৌর মেয়র নির্বাচিত করুন।


এসময় তিনি আরোও বলেন,মাননীয় সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকার ডিও লেটারের মাধ্যমে উন্নয়ন আনতে হয়, ডিও লেটার ছাড়া কোন কাজ পাশ হয় না,মাননীয় সাংসদ সোনারগাঁ পৌরবাসীর জন্য পাইপ লাইনের মাধ্যমে বিশুদ্ধ পানির ব্যবস্থা করেছেন। পয়ঃনিস্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থা করে দিয়েছেন যার কাজ চলমান আছে।এছাড়াও মাননীয় সাংসদ জননেতা লিয়াকত হোসেন খোকার আপ্রান চেষ্টায় শতাধিক মাটির রাস্তা,আর সি সি রাস্তার অনুমোদন হয়েছে। এছাড়া তিনি বিভিন্ন মসজিদ,মাদ্রাসায় অনুদানের ধারাকে অব্যাহত রেখেছেন। 


এসময় আরো উপস্থিত ছিলেন,সোনারগাঁ পৌরসভার জাতীয় পার্টির সভাপতি এম এ জামান,পৌর নাগরিক কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক মোতালেব মিয়া স্বপন, পৌর নাগরিক কমিটির অর্থ সম্পাদক   আলহাজ্ব জাকির ভুঁইয়া,বিশিষ্ট সমাজ সেবক মোঃহারুন অর রশিদ,মোঃ তোতা মিয়া,মোঃএবাদুল,মোঃমোস্তফা মিয়া, মোঃশুক্কুর আলী,সোনারগাঁ পৌরসভার জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি ওমর ফারুক টিটু,৩ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব,সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম,সহ সভাপতি খোকন মিয়া,২ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ শাহীন মিয়া,নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য ফজলুল হক মাষ্টারসহ আরোও অনেকে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭