বঙ্গবন্ধু আমার দাদিকে মা বলে ডেকেছেন, আমার রক্তে আওয়ামীলীগ - ভাইস চেয়ারম্যান মাহমুদা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০

বঙ্গবন্ধু আমার দাদিকে মা বলে ডেকেছেন, আমার রক্তে আওয়ামীলীগ - ভাইস চেয়ারম্যান মাহমুদা

বঙ্গবন্ধু আমার দাদিকে মা বলে ডেকেছেন, আমার রক্তে আওয়ামীলীগ - ভাইস চেয়ারম্যান মাহমুদা



সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতাঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে “স্বপ্নের সোনারগাঁ” নামে একটি ফেক আইডি থেকে অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

মাহমুদা আক্তার গত উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

তিনি তার ফেসবুক আইডিতে এক বিবৃতিতে জানান, ভাই, যে বা যিনি এই নিউজটা করছেন শুধু তার উদ্দেশ্যে বলতে চাই, আমার পারিবারিক ইতিহাস খুঁজে দেখেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন সোনারগাঁয়ে ১৯৬৯ সনে আসেন তখন আমার দাদীর বাড়িতে আসেন এবং আমার দাদীকে মা ডাকেন। এই ইতিহাস কিন্তু সোনারগাঁ বাসী জানেন। এখনেো মুরুব্বিরা বেঁচে আছেন। আমার শ্রদ্ধাভাজন বাদশা চাচা, ওসমানগনী চাচা,মেয়র চাচা,সামছুল ইসলাম ভুঁইয়া ভাই আরো অনেকে। আপনি না জানলে ওদের কাছে জিঙ্গাসা করেন "আমি আওয়ামী লীগের কে?"

আমার সি এস এস এ এবং আর এস বের করেন, দেখবেন আমার পরিবার সোনারগাঁয়ে কবে থেকে আওয়ামী লীগ বুকের মধ্যে ধারণ করে আসছে। ভুলে যাবেন না, আমি কোন পরিবারের মেয়ে, যে পরিবারে জাতীর জনক আমার দাদীকে মা ডেকেছিল। প্রয়াত চিত্র নায়কা দিতি আমার ফুফাতো বোন। প্রয়াত শিক্ষা সচিব এমদাদ হোসাইন আমার চাচা। যার আহ্বানে বঙ্গবন্ধু সোনারগাঁয়ে এসেছিলেন। যিনি সোনারগাঁয়ের প্রথম রিপোর্টার এবং দৈনিক ইত্তেফাক, দৈনিক আজাদ, সংবাদ, পয়গামের রিপোর্টার ছিলেন। আমার স্বামী জেলা আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য এবং ৭৮ সনে তোলারাম কলেজে শামীম ওসমান ভাইয়ের সাথে ছাত্রলীগে জড়িত ছিলো।


এখন আপনি বলেন, যারা আহ্বায়ক কমিটি গঠণ করেছেন তাঁরা না জেনে শুনে এবং আপনার ভাষায়ই লিখলাম আমার সি এস, এসএ ও আর এস পর্যালোচনা না করেই আমাকে কমিটিতে রেখেছেন?? আমি ভাইস চেয়ারম্যান, সে কারনে আমাকে এম পি সাহেব, ওনার সহধর্মিনীর সাথে অনেক অনুষ্ঠানে যেতে হয়। অনেক আগের একটা ছবি পোষ্ট দিয়ে যদি বলেন আমি আওয়ামী লীগের কে তা হলে তো হবে না। মানুষ এখন বোকা না। কারন আমি আজ যা পেয়েছি পদ, পদবী , মযার্দা সব আল্লাহ প্রদত্ত। কেউ যদি আমার উৎথান দেখে ঈর্ষান্নিত হয়ে আমাকে যা খুশি তা বলে তা হলে ভুল হবে। কারন আল্লাহ যাকে উপরে তোলে কেউ তাকে দামিয়ে রাখতে পারে না। আমি কারো সাথে খারাপ আচরন করতে চাইনা, তবে কেন আমার পিছনে লেগে থাকে? কেউ পিছনে লেগে থাকলেও, তার জ্ঞান, মেধা , প্রতিভাকে কেউ আটকে রাখতে পারবেনা।ইনশাল্লাহ। 

জনগণের ভোটে নির্বাচিত হয়েছি। ব্যালট বাক্স ছিনতাই করে পাশ করিনি। প্রথমবার নির্বাচনে দাঁড়িয়েছি এবং আল্লাহর রহমতে জনগণের ভোটে পাশ করেছি। এটা নিয়েও যদি অনেকের মাথাব্যথা হয় তখন আমি কি করবো বলেন? হিংসা করা ভালো নয়। হিংসা পতনের মূল। আমার জন্য দোয়া করবেন আমি সবার কাছে যেমন আছি, তেমনটি থাকতে চাই। 

ধন্যবাদ।

আজকের সংবাদ ডটকম প্রতিনিধি কে মাহমুদা আক্তার (ফেন্সি) জানান, আমাকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে অপপ্রচার চালানো হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। তিনি আরো জানান, আমার পরিবারের ৬জন সদস্য মুক্তিযোদ্ধা আছেন। কিছু ঝটিলতার কারণে আমার বাবার সনদ টা আমরা এখনো পাইনি। তবে আমার পরিবারের মান সম্মান ক্ষুন্ন করতেই এমন অপপ্রচার চালাচ্ছে আমি আপনাদের সহায়তায় সোনারগাঁও বাসীকে আমার আওয়ামী সমর্থিত পরিবারের ভাবমূর্তি তুলে ধরতে চাই।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭