সোনারগাঁওয়ে অসহায় বিধবাকে বাড়ি ছাড়া করতে অভিনব কায়দায় অত্যাচার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

সোনারগাঁওয়ে অসহায় বিধবাকে বাড়ি ছাড়া করতে অভিনব কায়দায় অত্যাচার



সোনারগাঁওয়ে অসহায় বিধবাকে বাড়ি ছাড়া করতে অভিনব কায়দায় অত্যাচার


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ বিধবা লিপি বেগম ১৫ বছর আগে স্বামী হারিয়েছেন। এরপর দুই ছেলে ও ১ মেয়েকে নিয়ে স্বামীর ভিটায় বসবাস করেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মাধবপুর গ্রামে। বিধবা লিপি বেগম বেঁচে থাকার শেষ সম্বল স্বামীর ভিটায় গার্মেন্টসে কাজ করে একটি ঘর ও স্বামীর কিছু ফসলি জমি৷ 

অসহায় এই পরিবারটির শেষ আশ্রয়টুকু আত্মসাৎ করতে উঠেপড়ে লেগেছেন একই এলাকার বাসিন্দা গিয়াসউদ্দিনের ছেলে ইব্রাহিম, ইস্রাফিল, দবির উদ্দিনের ছেলে জুয়েল ও রফ মোল্লার ছেলে বিপ্লব মোল্লা। 

এ বিষয়ে পুলিশের কাছে (২রা ডিসেম্বর) অভিযোগ করে ভুক্তভোগী গার্মেন্টস কর্মী লিপি বেগম। অভিযোগে লিপি বেগম জানান, দুই ছেলেকে নিয়ে গার্মেন্টসে চাকরী করে বসবাস করে আসছিলেন মোগরাপাড়া ইউনিয়নের মাধবপুর গ্রামে। কিন্তু কিছুদিন যাবত তার বাড়ি ও চাষাবাদের জমির উপর নজর পরে গিয়াসউদ্দিনের ছেলে ইব্রাহিম, ইস্রাফিল, দবির উদ্দিনের ছেলে জুয়েল ও রফ মোল্লার ছেলে বিপ্লব মোল্লার। তাই আমরা অসহায় হওয়ায় বাড়ি ছাড়া করে সেই বাড়ি ও জমি দখলে নিতে উঠপরে লেগেছে চক্রটি। গত ২৫ নভেম্বর রাত ১১টায় বাড়িতে চুরি ও পরের দিন সেই বাড়ির সামনে ককটেল ফুটিয়ে ভয়ভীতি প্রদর্শনের মাধ্যমে অত্যাচার করে আসছে বলে জানান তিনি। মেয়ের বিয়ের ভরি সাড়ে নয় স্বর্নালংকার ও ২২ ভরি রুপার অলংকারসহ ঘরে থাকা জমানো ২৩ হাজার টাকা নিয়ে যায় চোরেরা। 

তিনি আরো জানান। বাড়ি ছাড়তে দফায় দফায় হুমকি দেওয়া হয়। বিধবা লিপি বেগমের সাথে থাকা তাঁর ছেলেদেরকে মাদক সরবারাহ সহ নানা রকম কুপ্রস্তাব দেন বিপ্লব মোল্লা। যাতে তারা তার অসহায় মাকে ছেড়ে অন্যত্র চলে যায়। এরপর গত দুইমাস ধরে নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবারটি। অনাকাক্ষিত ঘটনা এড়াতে বিধবা মা ও ছেলেরা রাতে অন্যত্র আত্মীয়ের বাড়ি গিয়ে থাকছেন।

তার ছেলে লিজন জানান, প্রতিরাতে বাড়ির সামনে-পিছনে মুখোশ পরা লোকজন ঘুরাফেরা ও বাড়ির চালে ঢিল ছুড়ে মারে। বাড়ি থেকে পালিয়ে যেতে রাতে ভিন্ন ভাবে ভয়ভীতি দেখায়, রাতে ঘুমাতে দেয় না। 

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম বলেন, একটি অভিযোগ পেয়ে বিষয়টি আমলে নিয়েছি। ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭