এসিল্যান্ড আল মামুনের অভিযানে রাস্তার পাশ দখলমুক্ত হয়ে সিএনজি ষ্টান্ড প্রতিস্থাপন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

এসিল্যান্ড আল মামুনের অভিযানে রাস্তার পাশ দখলমুক্ত হয়ে সিএনজি ষ্টান্ড প্রতিস্থাপন

 




এসিল্যান্ড আল মামুনের অভিযানে রাস্তার পাশ দখলমুক্ত হয়ে সিএনজি ষ্টান্ড প্রতিস্থাপন 

মোঃনুর নবী জনিঃ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তায় ফুটপাত দখলমুক্ত করতে টানা কয়েকদিন অভিযান চালিয়ে গতকাল বুধবার সোনারগাঁ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আল মামুনের নেতৃত্বে অবৈধ স্থাপনা উচ্ছেদ শেষে সিএনজি ষ্টান্ড প্রতিস্থাপন করা হয়েছে। 

গতজাল বুধবার সকাল ৮টা থেকে ১১ টা পর্যন্ত চলা অভিযানে সোনারগাঁ পৌরসভা ও মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তার দুপাশের অবৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ করে সিএনজি ষ্টান্ড প্রতিস্থাপন করা হয়। 

সিএনজি ষ্টান্ড প্রতিস্থাপন করা শেষে  সহকারী কমিশনার(ভূমি) আল মামুন জানান,সোনারগাঁয়ের এই অংশে রাস্তার দুপাশের যানজট দূর করতে সরকারি জায়গায় অবৈধ স্থাপনা সরিয়ে ফুটপাত গুলো দখল মুক্তে করে জনসাধারণের চলাচলের উপোযোগী করা হয়েছে। গত কয়েক দিন অভিযান পরিচালনা করেছি এবং রাস্তার দুপাশে সিএনজি অটোরিকশার জন্য ষ্টান্ড তৈরি করে দিয়েছি।এসময় তিনি আরও বলেন, সড়কে কেহ চাঁদাবাজি করতে পারবেন না,যদি কেহ চাঁদাবাজি করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। উপজেলা প্রশাসন এর পক্ষ হতে কয়েকজন আনসার দেয়া হয়েছে এতে করে পুরো রাস্তা যানজট মুক্ত হবে ইনশাআল্লাহ। 

পরবর্তী ১ মাস এই এলাকা ফুটপাত মুক্ত করতে আরও জোর মনিটরিং করা হবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত সিএনজি ও অটোচালকসহ এলাকাবাসী সহকারী কমিশনার (ভূমি) আল মামুনকে ভাল কাজ করার জন্য অভিনন্দন জানান।হকার উচ্ছেদ করায় চৌরাস্তা হতে অতি সহজেই কম সময়ে গন্তব্য পৌঁছাতে পারবে সাধারণ যাত্রীরা।

অভিযান পরিচালনায় সোনারগাঁ থানার উপপরিদর্শক (এসআই) কোবায়েদসহ অন্যান্য পুলিশ সদস্য ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭