সোনারগাঁয়ে মাদরাসা শিক্ষককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

সোনারগাঁয়ে মাদরাসা শিক্ষককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা


সোনারগাঁয়ে মাদরাসা শিক্ষককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা 


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় মুফতি ফায়জুল ইসলাম নামের এক মাদরাসা শিক্ষককে এক বখাটে ছাত্র লোহার রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত ওই শিক্ষক তিন দিন যাবত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় স্থানীয় ওলামায়ে কেরাম ও মুসল্লীরা তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।  


জানা যায়, উপজেলার সাদিপুর ইউনিয়নে জামিয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসার মুহাদ্দিস মুফতি ফায়জুল ইসলাম গত সোমবার রাতে এশার নামাজের পর মাদরাসা সংলগ্ন নিজ বাসায় যাচ্ছিলেন। এসময় মাহদী হাসান নামের ওই মাদরাসার এক বখাটে ছাত্র মুফতি ফায়জুল ইসলামের মাথায় লোহার রড দিয়ে আঘাত করে পালিয়ে যায়। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তার আর্তচিৎকার শুনে মাদরাসার ছাত্র শিক্ষকরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 


বখাটে মাহদী হাসানের সহপাঠীরা জানায়, গত বৃহস্পতিবার থেকে তাদের মাদরাসায় অর্ধ বার্ষিকী পরীক্ষা চলছে। পরীক্ষা উপলক্ষে মনোযোগের সাথে লেখাপড়া করতে মাদরাসার দারুল ইকামা হিসেবে দায়িত্ব পালনকারী মুফতি ফায়জুল ইসলাম মাদরাসার সকল ছাত্রকে সবসময় উপদেশ দেন। কিন্তু তিনি কাউকে গালমন্দ বা শারীরিকভাবে আঘাত না করেন না। 


মাদরাসার প্রিন্সিপাল মুফতি শরীফুজ্জামান জানান, ঘটনাটি মাদরাসার পরিচালনা কমিটি এবং সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানানো হয়েছে। কমিটির পক্ষ থেকে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭