মাজার জিয়ারতের মাধ্যমে ডালিয়া লিয়াকতের নির্বাচনী প্রচারণা শুরু - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

মাজার জিয়ারতের মাধ্যমে ডালিয়া লিয়াকতের নির্বাচনী প্রচারণা শুরু


মাজার জিয়ারতের মাধ্যমে ডালিয়া লিয়াকতের নির্বাচনী প্রচারণা শুরু





নিজেস্ব প্রতিবেদকঃ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য  লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে নারায়ণগন্জ সোনারগাঁ উপজেলা থেকে কয়েক হাজার নেতাকর্মী সিলেটে হযরত শাহজালাল (রাঃ) মাজারে জুম্মার নামাজ পড়ে শাহজালাল (রহ.) ও শাহ-পরান (রাঃ) মাজার জিয়ারতের মাধ্যমে ডালিয়া লিয়াকতের নির্বাচনী প্রচারণা শুরু করেন।









শুক্রবার(৬ই নভেম্বর) সকালে সোনারগাঁ উপজেলা থেকে সিলেটের উদ্দেশ্য রওনা দিয়ে শাহজালাল (রহ.) ও শাহ-পরান (রাঃ) মাজার জিয়ারতের মাধ্যমে ডালিয়া লিয়াকতের নির্বাচনী প্রচারণা শুরু করা হয়।





সিলেট পৌঁছানোর পর সিলেট বাসীর পক্ষ থেকে সোনারগাঁয়ের সাংসদ লিয়াকত হোসেন খোকাসহ সোনারগাঁ পৌর নাগরিক কমিটিকে উষ্ণ সংবর্ধনা জানানো হয়।





সোনারগাঁ পৌর নাগরিক কমিটির পক্ষ থেকে মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতসহ হয়রত শাহাজাল (রাঃ) এর মাজার জিয়ারত শেষে খান প্লেজ কনর্ভাশন হল কমিউনিটি সেন্টারে হাজার হাজার পৌর বাসির মিলন মেলা অনুষ্ঠিত হয়। এসময় এমপি খোকার পক্ষ থেকে খাবার আয়োজন করা হয়।





এবিষয়ে পৌরবাসী বলেন এমন এমপি সোনারগাঁয়ের ইতিহাসেও দেখিনি আল্লাহ তায়ালার হুকুমে ও এমপির উছিলায় আজ হাজার হাজার লোক হয়রত শাহাজাল (রাঃ)ও শাহ-পরান (রাঃ) মাজার জিয়ারত করতে পেরেছেন এসময় তারা বলেন সকালের নাস্তা থেকে শুরু করে সব রকম খাবার আয়োজন করেন এমপি খোকা।
এসময় পৌরবাসী আরও বলেন,এমপি খোকা ও তার সহধর্মিণীর জন্য মাজার জিয়ারত করে আল্লাহর দরবারে মন খুলে দোয়া কামনা করেছেন।





পরে সিলেট থেকে সোনারগাঁয়ে এমপি খোকার ভাড়া করা গাড়ী দিয়ে পৌরবাসীকে বাড়ীতে পৌঁছানো হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭