বারদী নেছারিয়া ইসলামিয়া আলীম মাদ্রাসায় অধ্যক্ষসহ ৬পদে নিয়োগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১ নভেম্বর, ২০২০

বারদী নেছারিয়া ইসলামিয়া আলীম মাদ্রাসায় অধ্যক্ষসহ ৬পদে নিয়োগ


অধ্যক্ষসহ ৬পদে নিয়োগ সম্পন্ন বারদী নেছারিয়া ইসলামিয়া আলীম মাদ্রাসায়





নিজেস্ব প্রতিবেদকঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ের বারদী নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসায় অধ্যক্ষ,উপাধ্যক্ষসহ ৬ টি নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।





শনিবার(৩১অক্টোবর) মাদ্রাসায় সকাল ১০ টা হতে বিকেল ৪ টা পর্যন্ত এ নিয়োগ পরিক্ষা নেয়া হয়।





এসময় আবেদনকারীদের পক্ষ থেকে লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে সর্বোচ্চ নাম্বরধারীদের নির্বাচিত করেন পরিচালনা কমিটির পাচঁ সদস্য বিশিষ্ট কমিটি।





নিয়োগ পরীক্ষার সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মাদ্রাসা প্রশিক্ষন ইনষ্টিটিউট এর অধ্যক্ষ ও শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালকের প্রতিনিধি নাসির উদ্দিন, সোনারগাঁ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান,বারদী নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি ও স্থানীয় চেয়ারম্যান জহিরুল হক,সদস্য সচিব আব্দুল হান্নান,সদস্য শাহাজাহান সরকার ও শিক্ষক প্রতিনিধি সানাউল্লাহ ও গনমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।





জানা যায়,বারদী নেছারিয়া ইসলামিয়া সিনিয়ার আলীম মাদ্রাসায় দীর্ঘ দিন ধরে অধ্যক্ষ,উপাধ্যক্ষসহ ৬ টি পদ শূন্য থাকায় পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে অধ্যক্ষ, উপাধ্যক্ষ,অফিস সহকারী কাম হিসাব সহকারী,অফিস সহকারী কাম কম্পিউটার,নিরাপত্তাকর্মী ও আয়াসহ ৬টি পদের জন্য আবেদন সংগ্রহ করা হয়।





শনিবার লিখিত ও মৌখিক পরীক্ষায় অধ্যক্ষ পদে বন্দর উপজেলার মিনারবাড়ী এলাকার মোহাম্মদ মহি উদ্দিন নির্বাচিত হন,উপাধ্যক্ষ পদে উপজেলার গোবিন্দপুর সাববাড়ি এলাকার আব্দুস সালাম, অফিস সহকারী কাম হিসাব সহকারী পদে বারদী রিবর এলাকার বাদশা মিয়া, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে নরসিংদী বেলাব এলাকার সাবির উদ্দিন,নিরাপত্তাকর্মী পদে বারদী দাসপাড়া এলাকার রুবেল মিয়া,আয়া পদে আনন্দবাজার এলাকার সাদিয়া আফরিন নির্বাচিত হন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭