সোনারগাঁয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার,স্বামী আটক, - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৩ অক্টোবর, ২০২০

সোনারগাঁয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার,স্বামী আটক,


সোনারগাঁয়ে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার,স্বামী আটক,





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগন্জ সোনারগাঁ উপজেলার সাদিপুর এলাকা থেকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় সানজিদা (১৮) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।





গতকাল শনিবার সকালে উপজেলার সাদিপুর ইউপির  লস্করবাড়ী এলাকার একটি কাঠাল গাছ থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে পাঠিয়েছেন পুলিশ।





এ ঘটনায় গৃহবধূ সানজিদার স্বামী শামীম মিয়াকে একই জেলার বন্দর উপজেলার মদনপুর এলাকা থেকে শশুরবাড়ীর লোকজন আটক করে পুলিশে সোর্পদ করেছেন।আটককৃত শামীম মদনপুর চাঁনপুর এলাকার কাসেম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া ও কুমিল্লা জেলার বানছারামপুর কাইরাকান্দি গ্রামের হিরন মিয়ার ছেলে।





পুলিশ ও এলাকাবাসী জানান,গত ৫মাস আগে উপজেলার সাদিপুর চোতরাপাশা এলাকার মৃত সাফিজউদ্দিনের মেয়ে সানজিদার সাথে কুমিলা জেলার বানছারামপুর গ্রামের হিরণ মিয়ার ছেলে শামীম মিয়ার সাথে প্রেম করে বিয়ে হয়। বিয়ের পর পরই স্ত্রী সানজিদা জানতে পারে তার স্বামী শামীম মাদকাসক্ত। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে জগরা বিবাদ হতো।





গতকাল শুক্রবার বিকেলে সানজিদা তার বাবার বাড়ি যাবার উদ্দেশ্যে তার স্বামীর সাথে রওয়ানা দিলে তার স্বামী অটোরিক্সায় তাকে নয়াপুর বাসষ্ট্যান্ডে নামিয়ে দিয়ে চলে যায়। আজ সকালে সাদিপুর লস্করবাড়ী এলাকা আক্কা হাজীর পরিত্যক্ত বাড়ীর একটি কাঠাল গাছে ঝুলন্ত অবস্থায় মাটিতে পা লাগা অবস্থায় সানজিদার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।





এদিকে নিহত সানজিদার স্বামী শামীম মিয়া জানান, গতকাল তার স্ত্রী বাড়িতে আশার কথা বললে সে তাকে নয়াপুর বাসষ্ঠ্যান্ডে নামিয়ে দিয়ে বাড়িতে চলে যান। এরপর তার সাথে আর যোগাযোগ হয়নি।





অপর দিকে সানজিদার মা সালমা আক্তার জানান, বিয়ের পর থেকে তার মেয়ের পরিবারের সাথে দ্বন্ধ চলছিল। সেই দ্বন্দের জেরে তার মেয়েকে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রেখেছে।





মীরেরটেক ফাঁড়ির ইনচার্জ আহসান উল্লাহ জানান, সানজিদা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট হাতে পেলে বিস্তারিত বলা যাবে।তার স্বামী শামীমকে শশুরবাড়ীর লোকজন আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭