পৌর জাতীয় পার্টির ৮নং ওয়ার্ড সম্মেলনে শাহপরাণ সভাপতি,রাজু সাধারণ সম্পাদক নির্বাচিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

পৌর জাতীয় পার্টির ৮নং ওয়ার্ড সম্মেলনে শাহপরাণ সভাপতি,রাজু সাধারণ সম্পাদক নির্বাচিত


পৌর জাতীয় পার্টির ৮নং ওয়ার্ড সম্মেলনে শাহপরাণ সভাপতি,রাজু সাধারণ সম্পাদক নির্বাচিত





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ পৌর জাতীয় পার্টির ৮নং ওয়ার্ডের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।





গতকাল সোমবার উপজেলার ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাংগনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।





সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির আহ্বায়ক এম এ জামানের সভাপতিত্বে সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ)আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা।





প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী ও সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও মাননীয় সংসদ সদস্যের সহধর্মিনী ডালিয়া লিয়াকত।





বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাইম ইকবাল।





এছারাও আরও উপস্থিতি ছিলেন,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক আনিসুর রহমান বাবু,ফজলুল হক মাস্টার,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির নেতা রেজাউল করিম,লিয়াকত আলী,গরীব নেওয়াজ,মোহাম্মদ আলী,জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আশরাফুল আলম ভূঁইয়া মাকসুদ,সদস্য সচিব আলীজান মেম্বার,সোনারগাঁ পৌরসভার কাউন্সিলর ফারুক আহমেদ তপন, মনিরুজ্জামান মধু,পারভীন আক্তার,নারী নেত্রী জাহানারা আক্তার,পৌরসভা জাতীয় পার্টির সদস্য সচিব শফিকুল ইসলাম শফি,মোক্তার হোসেন,৯নং ওয়ার্ড সভাপতি রাসেল,১নং ওয়ার্ড সভাপতি আক্তার হোসেন,৪নং ওয়ার্ড সভাপতি মজিবর রহমান,৭নং ওয়ার্ড সভাপতি মহিউদ্দিন আহমেদ,জাতীয় পার্টির নেতা জাহের মোল্লা,বাসেদ মেম্বার,রেহেনা আক্তার প্রমুখ।





সভায় প্রধান অতিথি লিয়াকত হোসেন খোকা বলেন তৃণমূল থেকে উন্নয়নের প্রস্তাব আসতে হবে। সেই লক্ষ্যে গ্রামে গ্রামে ঘুরে উন্নয়ন মূলক কাজের তালিকা করবে এই ওয়ার্ড কমিটি। সোনারগাঁ পৌরসভার প্রতিটি ওয়ার্ডে গ্রাম পঞ্চায়েত কমিটি গঠন করতে হবে। প্রতিটি ওয়ার্ডে পঞ্চায়েতের অফিস থাকবে।এলাকার ছোট খাট সমস্যা গুলো পঞ্চায়েত কমিটি সমাধান করবে। সন্মেলনে সর্বসম্মতিক্রমে মোঃ শাহপরাণ মোল্লা কে সভাপতি ও শহিদুল ইসলাম রাজুকে সাধারণ সম্পাদক করে ৩৩সদস্য বিশিষ্ট ৮নং ওয়ার্ড কমিটি গঠন করা হয় ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭