বন্দরে সাংবাদিক ইলিয়াসকে কুপিয়ে হত্যা,গ্রেফতার ১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১২ অক্টোবর, ২০২০

বন্দরে সাংবাদিক ইলিয়াসকে কুপিয়ে হত্যা,গ্রেফতার ১


বন্দরে সাংবাদিক ইলিয়াসকে কুপিয়ে হত্যা, গ্রেফতার ১





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগঞ্জ বন্দরে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে দৈনিক বিজয় পত্রিকার স্টাফ রিপোর্টার ইলিয়াস হোসেন (৫২)কে কুপিয়ে হত্যা করেছে।





ঘটনাটি ঘটেছে গত রোববার রাতে উপজেলার সাবদী জিওধারা এলাকায়।





ঘটনার পর পরই সাংবাদিক ইলিয়াসকে উদ্ধার করে মারাত্মক আহত অবস্থায় নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নেয়া হলে জরুরী বিভাগের চিকিৎসক জিএম মোস্তফা তাকে মৃত ঘোষনা করেন। লাশ মর্গে প্রেরন করা হয়েছে। নিহত ইলিয়াস কলাগাছিয়া ইউনিয়নের জিওধারা এলাকার মজিবুর রহমানের ছেলে।





এদিকে হত্যাকান্ডের ঘটনায় পুলিশ প্রধান আসামী তুষার কে গ্রেপ্তার করেছে।





বিজয় পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সাব্বির আহমেদ সেন্টু জানান, ইলিয়াস বিজয় পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করে আসছিল। শান্ত স্বভাবের একজন মানুষ ছিল সে। দীর্ঘদিন ধরে ধরে সে সাবদীসহ আশপাশের এলাকার মাদক,গ্যাস চোর সিন্ডিকেটসহ নানা অপরাধ নিয়ে নিউজ করেছে। এতে একে অপরাধী চক্র তার উপর ক্ষিপ্ত হয়। তাকে হুমকিও দেয়া হয়েছিল। নিরাপত্তা চেয়ে বন্দর থানায় সে জিডি করেছিল। গত কয়েকদিন ধরে সাংবাদিক ইলিয়াস নিরাপত্তাহীনতায় ভুগছিল। কিন্তু তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা এবং দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবী করছি।





স্থানীয়রা জানায়, মৃত জামান মিয়ার দুই ছেলে তুষার ও তুর্জয়ের অবৈধ গ্যাস সংযোগ ও মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার বিষয়ে পত্রিকায় লেখালেখি করেছিলেন ইলিয়াস। এ ঘটনায় আটকও হয়েছিল তারা। এর জের ধরেই ইলিয়াসকে কুপিয়ে হত্যা করা হয়েছে অভিযোগ নিহতের পরিবারের।





বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূইয়া বলেন,এরই মধ্যে হত্যাকাণ্ডের মুল আসামী তুষার কে গ্রেফতার করা হয়েছে অন্যান্য আসামিদের গ্রেফতার প্রক্রিয়াধীন আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭