র‌্যাব-১১র হাতে ইয়াবা,অস্ত্রসহ ৫ কিশোর গ্যাং গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০

র‌্যাব-১১র হাতে ইয়াবা,অস্ত্রসহ ৫ কিশোর গ্যাং গ্রেপ্তার


র‌্যাব-১১র হাতে ইয়াবা,অস্ত্রসহ ৫ কিশোর গ্যাং গ্রেপ্তার





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের বন্দরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কিশোর গ্যাং এর  ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।





বুধবার(১৬সেপ্টেম্বর)রাতে উপজেলার কেওঢালা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫জন কিশোর গ্যাং এর সদস্যকে গ্রেপ্তার করা হয়।





গ্রেপ্তারকৃতরা হলো,মো.আমিনুল ইসলাম ওরফে শাহিন (৩৭), মো.সাদেক হোসেন (৩০),মো.শ্রাবণ আকন (১৮), মো.ইয়াছিন আহম্মেদ ওরফে জুনায়েদ (২২) ও মো. আশিকুর রহমান শিকদার ওরফে শাকিব (২২)।





এ সময় তাদের কাছথেকে ০২টি চাইনিজ কুড়াল,০২টি স্টীলের চাকু, স্টীলের তৈরি ০২টি ছুরি,০১টি রামদা, ০১টি তরবারী,০১টি পিস্তলের কভার,০১টি হাসুয়া এবং ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
    
র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী,পিপিএম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১,সিপিএসসি’র একটি আভিযানিক দল গতকাল বুধবার রাত দেড়টার দিকে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কেওঢালা এলাকায় এক বিশেষ অভিযান পরিচালনা করে ৫জন কিশোর গ্যাং সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছেন।র‌্যার-১১ আরো জানান, প্রাথমিক অনুসন্ধানে গ্রেপ্তারকৃত আসামীরা দুর্ধর্ষ পেশাদার সন্ত্রাসী,অপহরণকারী ও চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ পরষ্পর যোগসাজশে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে সংঘবদ্ধভাবে সন্ত্রাসী, চাঁদাবাজি,অপহরণ করে মুক্তিপণ আদায়,মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল।গ্রেপ্তারকৃতরা দুষ্কৃতিকারীদের অপরাধ সংঘটনের সুনির্দিষ্ট তথ্যসহ কিছু ছবি পাওয়ার পর দীর্ঘদিন যাবৎ গোয়েন্দা নজরদারীর মাধ্যমে ওই সংঘবদ্ধ সন্ত্রাসী চক্রকে সনাক্ত করেন র‌্যাব।





এরপর র‌্যাব-১১র একটি চৌকস আভিযানিক দল কর্তৃক  গতকাল রাত ০১.৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন কেওঢালা এলাকা হতে সংঘবদ্ধ অবস্থায় ০৫ জন সন্ত্রাসীদের হাতে-নাতে গ্রেপ্তার করেন।





গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে ও প্রাথমিক অনুসন্ধানে জানিয়েছেন,গ্রেপ্তারকৃত আসামী মো.আমিনুল ইসলামের নেতৃত্বে একটি কিশোর গ্যাং চক্র মদনপুর এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসাসহ নানা ধরনের অপরাধমূলক কাজ করে আসছিল এবং তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।





গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭