সোনারগাঁয়ে দারুল জান্নাত কোরানিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

সোনারগাঁয়ে দারুল জান্নাত কোরানিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন


সোনারগাঁয়ে দারুল জান্নাত কোরানিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দারুল জান্নাত কোরানিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়েছে।





শনিবার(১৯ সেপ্টেম্বর)বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর গ্রামের গোলাবাড়ি এলাকায় অত্র মাদরাসার মাঠে আনুষ্ঠানিকভাবে দোয়া ও মিলাদের মধ্যদিয়ে উদ্বোধন করা হয়।





প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দারুল জান্নাত কোরানিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন করেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।





বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ আলাউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব তাজুল ইসলাম মোল্লা,প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউপি আওয়ামীলীগের আহবায়ক হাজী ফিরোজ্জামান মোল্লা,পৃষ্ঠপোষকতায় ছিলেন,সোনালী ব্যাংকের ম্যানেজার ও সমাজসেবক মোহাম্মদ আলী, হাজী শফিউল আলম বাচ্চু, হাজী মোহাম্মদ আলী মোল্লা ও পিরোজপুর ইউপির ৪ নং ওয়ার্ড মেম্বার আব্দুল মান্নান।





প্রতিষ্ঠানটির মালিক ও জমিদানকারী মোঃ রেজাউল করিম রাজার সার্বিক তত্ত্বাবধানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মোঃ হাজী ধনু মিয়া, হাজী পনির মোল্লা, আতাউর রহমান প্রধান,আবু নাসের কাদির, আবুবকর সিদ্দিক, মোক্তার মোল্লা, মাসুদ মোল্লা, আলম চাঁন, মনির হোসেন, আমির হোসেন আমু, হাজী আব্দুস সাত্তার, তানভীর আহমেদ, হাজী মোক্তার হোসেন , আহসান উল্লাহ,মাকারুল ইসলাম, মিজানুর রহমান শিপু ও রাসেল ভূইয়াসহ এলাকার সর্বস্তরের জনগণ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭