দিনব্যাপি পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির উ‌দ্যো‌গে বঙ্গবন্ধুর শাহাদাৎ বা‌র্ষিকী‌ উপলক্ষে মিলাদ ও দোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৯ আগস্ট, ২০২০

দিনব্যাপি পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির উ‌দ্যো‌গে বঙ্গবন্ধুর শাহাদাৎ বা‌র্ষিকী‌ উপলক্ষে মিলাদ ও দোয়া


দিনব্যাপি পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির উ‌দ্যো‌গে বঙ্গবন্ধুর শাহাদাৎ বা‌র্ষিকী‌ উপলক্ষে মিলাদ ও দোয়া





আজকের সংবাদ ডেস্কঃ হাজার বছ‌রের শ্রেষ্ঠ বাঙা‌লি জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের ৪৫ তম শাহাদাৎ বা‌র্ষিকী উপল‌ক্ষে পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টি  উ‌দ্যো‌গে কোরআন খা‌নি মিলাদ ও দোয়া মাহ‌ফি‌ল অনু‌ষ্ঠানের আয়োজন করা হয়।





মঙ্গলবার(১৮আগষ্ট)বাদ আসর এই মিলাদ ও দোয়া মাহ‌ফিল অনু‌ষ্ঠিত হয় এর আগে দিনব‌্যাপী কোরআন খতমের আয়োজন করা হয়।





মিলাদ ও দোয়া মাহ‌ফি‌লে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন ও তার প‌রিবা‌রের সকল শহীদ সদস‌্যদের আত্মার শা‌ন্তি কামনা,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা এবং তার প‌রিবা‌রের সদস‌্যদের দীর্ঘায়ু কামনা ক‌রে দোয়া এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মনোনীত মহাজোট থেকে বিপুল ভোটে নির্বাচিত সাংসদ জনতার সেবক,করোনাকালীন বীরযোদ্ধা জননেতা লিয়াকত হোসেন খোকা (এমপি) র জন্য  সুস্থতা কামনা ক‌রে বি‌শেষ দোয়া করা হয়।





উক্ত শোক সভায় জাতীয় পার্টি পিরোজপুর ইউনিয়ন এর সংগ্রামী সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল হক ভূইয়ার সভাপ‌তি‌ত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,নারায়ণগন্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা।









বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী আলাউদ্দীন,নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারন সম্পাদক হাজী জাবেদ রায়হান জয়।





সদস্য আনিসুর রহমান বাবু,বৈদ্যোবাজার ইউনিয়ের ৭ নং ওয়ার্ডের মোহাম্মদ আলী,৯নং ওয়ার্ডের বাসেদ মেম্বার, পিরোজ পুর ইউপির ৬নং ওয়ার্ড সদস্য আলমগীর হোসেন,৪নং ওয়ার্ডমান্নান মেম্বার,পৌরসভা ১নং ওয়ার্ড কমিশনার পদপ্রার্থী মোঃআক্তার হোসেন ভুইয়া,রাসেল ভুইয়া,মামুন ভুইয়া,এমএ সালাম ভূইয়া সহ স্থানীয় জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন,পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭