পুলিশকে বিতর্কিত করার চেষ্টায় শিবিরকর্মীর বিরুদ্ধে আইসিটি আইনে মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

পুলিশকে বিতর্কিত করার চেষ্টায় শিবিরকর্মীর বিরুদ্ধে আইসিটি আইনে মামলা


পুলিশকে বিতর্কিত করার চেষ্টায় শিবিরকর্মীর বিরুদ্ধে আইসিটি আইনে মামলা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের সোনারগাঁ উপজেলার পৌরসভার খাঘুটিয়া এলাকায় বিরোধপূর্ণ সম্পতিতে জোর করে ঘর নিমার্ণকে কেন্দ্র করে এক পক্ষের করা অভিযোগে তদন্ত যায় সোনারগাঁ থানা পুলিশ।





অপর পক্ষের লোকজন ঘটনাস্থলে পুলিশ যাওয়াকে কেন্দ্র করে ফেসবুক লাইভে এসে পুলিশ ও প্রতিপক্ষকে বির্তকিত করা চেষ্টা করে। এ ঘটনায় ফেসবুকে লাইভে আসা যুবকের বিরুদ্ধে আছিয়া আক্তার নামে এক মহিলা বাদি হয়ে মঙ্গলবার(১৮আগষ্ট) নারায়ণগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেছেন।





মামলার বাদি আছিয়া আক্তার জানান, উপজেলার পৌরসভার খাঘুটিয়া এলাকায় ৬ শতাংশ জমি নিয়ে রিনা আক্তার গং এর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে স্থানীয় উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন ও স্থানীয় লোকজন কয়েকবার বিচার শালিশ করেন। কিন্তু জায়গায় ব্যাপারে কোন মিমাংশা দিতে পারেনি। গত ১১ তারিখে রিনা গং এর লোকেরা জোড় পূর্বক বিরোধপুর্ণ জমিতে ঘর নির্মাণ করতে গেলে বাঁধা দেন আছিয়া গংরা। সেই বাঁধা অমান্য করে তাদের মারধর করে রিনার ছেলে সাব্বির আহম্মেদ শাহীন, সাইজুদ্দিন, আব্দুর আজিজ, রাহিমা বেগম, আব্দুর মজিদরা তাদের ঘর নির্মাণ চালিয়ে যান।





এ ঘটনায় আছিয়া বেগম ওইদিনই সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে সোনারগাঁ থানার এসআই ওয়াদুদ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে ঘর নির্মান বন্ধ করতে বলেন। তখন সাব্বির আহম্মেদ শাহীন তার মোবাইলে ফেইবুক লাইফে এসে উপস্থিত পুলিশকে লাঠিয়াল হিসেবে উল্লেখ করে পুলিশকে বির্তকিত করার চেষ্টা করে এবং আমার ও আমার ভাইয়ের বিরুদ্ধে কুরুর্চিপূণ বক্তব্য দিয়ে আমাদের মানহানীর চেষ্টা করে।





এছাড়াও সে ছাত্র শিবিরের রাজনীতির সাথে জড়িত বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করছে যা দেশের জন্য অত্যান্ত বিপদ জনক। এমতাবস্থায় বাংলাদেশ পুলিশকে বির্তকিত ও আমার ও আমার পরিবারের মানক্ষুন্ন করায় নারায়ণগঞ্জ ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭