সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস-২০২০ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০

সোনারগাঁয়ে জাতীয় শোক দিবস-২০২০ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত


জাতীয় শোক দিবস-২০২০ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত।





মোঃ নুর নবী জনিঃ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।





বৃহস্পতিবার (০৬আগষ্ঠ) উপজেলা প্রশাসনের সম্মেলন কক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বচ্ছতায় প্রস্তুতিমূলক এ সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।





নবাগত উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ)আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।





বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।





নবাগত উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম প্রতিবারের ন্যায় এবছরও জাতির জনকের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মধ্য দিয়ে উদ্যাপন করা হবে। এ কাজে তিনি উপজেলায় অবস্থিত বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের সাহায্য ও সহযোগিতা কামনা করেন। 





প্রধান অতিথি সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। বলেন, প্রতি বছরের ন্যায় এবারও সার্বিক নিরাপত্তা ও শান্তিপূর্ণ পরিবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ পালনে আমরা বদ্ধপরিকর। আর সেজন্য তিনি সকলের সার্বিক সহযোগিতা চেয়েছন।





এসময় প্রস্তুতিমূলক সভায় আরও উপস্থিত ছিলেন,উপজেলা পঃপঃ কর্মকর্তা পলাশ কুমার সাহা, সোনারগাঁ থানার নবাগত অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম,পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিম শিকদার শিবলু,বৈদ্যোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃরুউফ নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক,উপজেলার বিভিন্ন কর্মকর্তাসহ,পিরোজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূঁইয়া,স্থানীয় মেম্বার বৃন্দ।





পরে ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব বঙ্গবন্ধু পুত্র শেখ কামালের ৭১তম জন্মদিন পালন উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক সারাদেশে ১ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে উপজেলা পরিষদ প্রাংঙ্গনে উপজেলা যুব উন্নয়ন অফিস কর্তৃক বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন মাননীয় সংসদ সদস্য জনাব লিয়াকত হোসেন খোকা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭