সোনারগাঁও সরকারি কলেজে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৭ আগস্ট, ২০২০

সোনারগাঁও সরকারি কলেজে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা


সোনারগাঁও সরকারি কলেজে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলায় সোনারগাঁওয়ে ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী সোনারগাঁও সরকারি কলেজে ১৫ আগস্ট স্বাধীন বাংলার স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।





সোমবার (১৭ আগষ্ট) সোনারগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপুর সভাপতিত্বে কলেজের ছাত্রছাত্রীদের মধ্যে স্বাধীনতার মূল স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে কলেজে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে সামাজিক দূরত্ব বজায় রেখে জাতির পিতার জীবনীর উপর কবিতা, রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।









এর আগে জাতীয় শোক দিবসে (১৫ আগষ্ট) কলেজে কুরআন শরীফ খতম, দোয়া মিলাদ ও শ্রদ্ধা জ্ঞাপন স্বরূপ জাতির পিতার প্রতিকৃতিতে ফুলেল শুভেচছা জানানো হয়।





আলোচনা সভায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর একটাই অপরাধ ছিল, তা হলো তিনি দেশকে ও দেশের মানুষকে নিজের চেয়েও বেশী ভালবাসতেন। কিন্তু এখনো থেমে নেই সেই ষড়যন্ত্রকারীদের বংশধররা। আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে এদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। বঙ্গবন্ধুকে হারানোর পর ৪৫ বছর কেটে গেলেও আমরা বঙ্গবন্ধুকে ভুলিনি, তাঁর আদর্শের পথ ছাঁড়িনি, কারণ তিনিই আমাদের আদর্শ ও অনুপ্রেরণা।





এসময় আলোচনা সভার বিশেষ আলোচক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সম্পূর্ণ করা স্বাধীন বাংলাদেশের প্রতিটি নাগরিকের দায়িত্ব অবহিত করে বলেন, আসুন আমরা সকলে মিলে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাই’।





আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সামাজিক দূরত্ব বজায় রেখে কলেজের সহকারী শিক্ষকা খন্দকার দিল আফরোজা সহ কলেজের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র ছাত্রীরা উপস্থিত ছিলেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭