সোনারগাঁয়ে মোবাইল ফোন বিস্ফোরনে মা-ছেলে দ্গ্ধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৭ জুন, ২০২০

সোনারগাঁয়ে মোবাইল ফোন বিস্ফোরনে মা-ছেলে দ্গ্ধ


সোনারগাঁয়ে মোবাইল ফোন বিস্ফোরনে মা-ছেলে দ্গ্ধ





মোঃ নুর নবী জনিঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে মোবাইল ফোন বিস্ফোরনে মা-ছেলে দ্গ্ধ,আহত মা ছেলেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে।





রোববার সকালে সোনারগাঁ পৌরসভার জয়রামপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।





জানা যায়,উপজেলার জয়রামপুর গ্রামের সোনারগাঁ উপজেলার অফিস সহকারী মিজানুর রহমানের ভাড়াটিয়া বানুরানী দাস (৪৫) ও তার কলেজ পড়ুয়া সন্তান অপূর্ব দাস (১৭) সকালে মোবাইল ফোন চার্জে দিয়ে কানে হেডফোন লাগিয়ে কথা বলার সময় বিদ্যুতায়িত হয়ে মোবাইল ফোন বিস্ফোরন ঘটে শরীরে আগুন লেগে যায়।





এসময় মা বানুরানী সন্তানকে বাচাঁতে এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রের চেষ্টা কালে আগুন পুড়ে মা-ছেলে দুজনেই মারাত্মকভাবে দ্গ্ধ হয়। এসময় আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।





পার্শ্ববর্তি ভাড়াটিয়া খাদিজা আক্তার জানান,হঠাৎ বিকট শব্দ শুনে ঘুম থেকে উঠে দেখি তাদের ঘরে আগুন জ্বলছে। এ সময় ডাক চিৎকার দিলে আশপাশের সবাই এগিয়ে এসে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।





এসময় বাড়ির মালিক মিজানুর রহমান জানান, আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে তা সঠিক ভাবে বলা যাচ্ছে না। তবে তাদের উদ্ধার করতে গেলে শিক্ষার্থী অপূর্বর কানে হেডফোন লাগানো অবস্থায় ছিল সেটিও আগুনে পুড়ছিল। এ সময় তার মুখ ও বুক এবং তার মায়ের মাথার চুল পুড়ে যায়। ঘরে থাকা খাট, লেপতোশকসহ  আসবাবপত্র পুড়ে যায়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭