বন্দরে প্রেম করে বিয়ে ৮ মাস পর লাশ,স্বামী আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১২ জুন, ২০২০

বন্দরে প্রেম করে বিয়ে ৮ মাস পর লাশ,স্বামী আটক


বন্দরে প্রেম করে বিয়ে ৮ মাস পর লাশ,স্বামী আটক





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগন্জের বন্দরে প্রেম করে বিয়ে করার ৮ মাসের মাথায় প্রেমিকের বাড়িতে আত্মহত্যা করেছে সনিয়া আক্তার তামান্না নামে অষ্টাদশী এক মাদ্রাসা ছাত্রী।





শুক্রবার(১৩জুন)বন্দর উপজেলার বক্তারকান্দি বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ তামান্নার স্বামী ফয়সালকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।তবে আত্মহত্যার কারণ জানা যায়নি।
নিহত তামান্নার পরিবারের দাবি তাকে হত্যা করে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে।





বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, বন্দর উপজেলার বক্তারকান্দি বটতলা এলাকার আবুল হোসেনের ছেলে গার্মেন্টস কর্মী ফয়সালের সঙ্গে সোনারগাঁ উপজেলার পানাম এলাকার শহীদুল্লাহ মিয়ার মেয়ে সনিয়ার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ৮ মাস আগে বাবা মার অমতে তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হয় এবং ফয়সালের বাড়িতে বসবাস করতে থাকেন।
শুক্রবার সকালে ঘরের আঁড়ার সঙ্গে সনিয়ার লাশ ঝুলতে দেখেন স্বামী ফয়সাল। এর পর প্রতিবেশীরা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল প্রেরণ করেন। আত্মহত্যার কারণ জানা যায়নি। এ দিকে তামান্নার বাবা মা ঘটনাস্থলে এসে তাদের মেয়েকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন।
এ ব্যাপারে লাশ উদ্ধারকারী এস আই হানিফ মিয়া জানান, লাশের প্রাথমিক সূরতহালে আত্মহত্যার নমুনা পাওয়া গেছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত বলা যাবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭