বন্দরে কুখ্যাত ভূমিদস্যু জুলহাস বাহিনীর হামলায় বাড়ি ছাড়া বিশ্ববিদ্যালয় ছাত্রীর পরিবার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৬ জুন, ২০২০

বন্দরে কুখ্যাত ভূমিদস্যু জুলহাস বাহিনীর হামলায় বাড়ি ছাড়া বিশ্ববিদ্যালয় ছাত্রীর পরিবার


বন্দরে কুখ্যাত ভূমিদস্যু জুলহাস বাহিনীর হামলায় বাড়ি ছাড়া বিশ্ববিদ্যালয় ছাত্রীর পরিবার





বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দরে কুখ্যাত ভূমিদস্যু জুলহাস ও তার সন্ত্রাসী বাহিনীর হামলা- মামলায় বাড়ি ছাড়া ধামগড় এলাকার নিরীহ এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর পরিবার।





সোহেনা আক্তার অন্নী নামে ওই মাস্টার্স শেষ বর্ষের ওই ছাত্রী শনিবার তার ও তার পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা চেয়ে শনিবার নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (খ- সার্কেল) খোরশেদ আলমের কাছে একটি অভিযোগ দায়ের করেছেন।





এতে তিনি উল্লেখ করেন, গত ১৮/০৫/২০২০ ইং তারিখে আনুমানিক বিকাল ৩টার সময় ধামগড় গ্রামে তাদের প্রতিবেশী মো. ইয়াকুব আলীর ছেলে কুখ্যাত ভূমিদস্যু জুলহাস, তার অপর দুই ভাই মনি ও পলাশকে নিয়ে সঙ্গে আরও ১০/১২ জন সন্ত্রসীসহ দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে আমাদের বাড়ি দখল করতে আসে।





এসময় আমরা বাধা দিতে গেলে সন্ত্রাসী জুলহাস আমার পিতাকে হত‍্যার উদ্দেশ্যে মাথায় দা দিয়ে কোপ মারে। এ সময় আমি ও আমার চাচা বাবু ( ৪০ ) তাকে রক্ষা করতে গিয়ে গুরুতর আহত হয়েছি।





এসময় জুলহাসের ভাই মনির হোসেনের রাম দায়ের আঘাতে আমি মাথায় আঘাতপ্রাপ্ত হই এবং তার অপর ভাই পলাশের শাবলের আঘাতে আমার চাচা বাবু মারাক্তকভাবে আহত হলে প্রতিবেশীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।





হামলার সময় জুলহাস আমার শ্লীলতাহানিরও চেষ্টা করে। এসময় আমি বাধা দিলে আমার গলা চিপে ধরে দেড় ভরি ওজনের সোনার গহণা ও ঘরে ডুকে হাতের ব্রেসলেটসহ অন্যান্য মূল‍্যবান সামগ্রী লুট করে নিয়ে যায়।





হাসপাতালে চিকিৎসা নিতে গেলে আবারও আসামীরা দ্বিতীয় দফায় আমাদের বাড়িতে হামলা ও ভাঙচুর করে। এ কারণে নিরাপত্তার অভাবে সপরিবারের আমরা বাড়িছাড়া।





এ ব্যাপারে ঘটনার দিন ১৮/০৫/২০২০ইং রাতে আমি আহত অবস্থায় হাসপাতাল থেকে এসে বন্দর থানায় হাজির হয়ে সন্ত্রসী জুলহাস ও তার ভাইদের নামে অভিযোগ দায়ের করি।





মিমংসার কথা বলে পুলিশ আমাদের অভিযোগটি আমলে না নিয়ে ধামগড় ফাঁড়ির ইনচার্জ মো. ইসতিয়াক আসামীপক্ষ থেকে মোটা অঙ্কের ঘুষ নিয়ে প্রতিপক্ষ জুলহাসের করা মিথ‍্যা মামলায় আমার বাবাসহ পরিবারের অন্য সদস্যদের হয়রানি করে আসছে।





আসামিদের হামলায় ভয়ে আমার পরিবারের সদস্যরা করোনার এই দুর্যোগকালীন সময়ে নিজ বাড়িঘর ছেড়ে অন্যত্র পালিয়ে বেড়াচ্ছেন।





ভূমিদস্যু ও সন্ত্রাসী জুলহাসের পরিবারের প্রতিনিয়ত হুমকি-ধমকিতে ভয়ে আমরা এখন সম্পূর্ণভাবে নিরাপত্তাহীনতায় ভুগছি। এমতাবস্থায় আমি আমার পরিবারের সকল সদস্যের জীবনের নিরাপত্তা চাই এবং সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার অনুরোধ জানানো হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭