হত্যা মামলার আসামীদের কান্ড, জামিনে মুক্তি পেয়ে বাদীর পরিবারের উপর আতর্কিত হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২১ মে, ২০২০

হত্যা মামলার আসামীদের কান্ড, জামিনে মুক্তি পেয়ে বাদীর পরিবারের উপর আতর্কিত হামলা


হত্যা মামলার আসামীদের কান্ড, জামিনে মুক্তি পেয়ে বাদীর পরিবারের উপর অতর্কিত হামলা





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আলোচিত দ্বীন ইসলাম হত্যা মামলার আসামীরা জামিনে মুক্তি পেয়ে মামলার বাদী পরিবারের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।





বুধবার (২০ মে) বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় নিহত দ্বীন ইসলামের বাড়িতে ঘটে এই ঘটনা।





সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাজ উদ্দিন বলেন, পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় দ্বীন ইসলাম হত্যার আসামী রাজু ও শাহীন দীর্ঘদিন কারাগারে থাকার পর জামিনে মুক্তি পেয়ে নিহত দ্বীন ইসলামের পরিবারের উপর হত্যা মামলার আসামী রাজু ও শাহীনের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী হামলার চালায়। তিনি আরো জানান, এ ঘটনায় কামাল হোসেন (৬০) এবং সাবেক পিরোজপুর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাদল (৪৫) হোসেন কে কুপিয়ে আহত করে। আগামীকাল সকালে বিষয়টি তদন্তাধীন আছে খুব শীঘ্রই ওসি স্যারের সাথে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে৷





উল্লেখ্য যে, দ্বীন ইসলাম হত্যার আসামী রাজুকে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পৌছে জনতার হাত থেকে রাজুকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।





আরো উল্লেখ্য থাকে যে, গত ৪ অক্টোবর উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের মদিনাতুল উলুম মাদ্রাসার সামনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নয়াগাঁও গ্রামের সালাউদ্দিনের ছেলে দ্বীন ইসলামের সঙ্গে একই গ্রামের আসাদুলের ছেলে আহসানুল্লাহর কথা কাটাকাটি হয়।





একপর্যায়ে আহসানুল্লাহ, শাহাবুদ্দিন, আলী  হোসেন, শাহীন, এরশাদ উল্লাহ সহ ৫/৬ দ্বীন ইসলামকে এলোপাথরী পিয়ে মারাত্মক আহত করে। পরে আশেপাশের লোকজন আহতকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। গত ৮ অক্টোবর কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পরামর্শ  দেন। পরে ১৩ অক্টোবর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিসক মহাখালী আইসিডিডিআরবি (কলেরা হাসপাতালে) নিয়ে যাওয়ার পরামর্শ দেন।





সেখান থেকে ঐদিন সন্ধ্যায় ছাড়পত্র দিলে তাকে বাড়ি নিয়ে আসা হয়। ১৪ অক্টোবর রাতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দ্বীন ইসলামের মৃত্যু হয়। এ ঘটনায় দ্বীন ইসলামের বড় ভাই ইলিয়াস বাদি হয়ে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭