মাইক(সাউন্ড) মালিক সমিতিকে খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দিলেন, এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ৭ মে, ২০২০

মাইক(সাউন্ড) মালিক সমিতিকে খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দিলেন, এমপি খোকা


মাইক(সাউন্ড) মালিক সমিতির পরিবারকে খাদ্য সহায়তার হাত বাড়িয়ে দিলেন, এমপি খোকা





আজকের সংবাদ ডেস্কঃ সারা বিশ্ব আজ করোনা আতঙ্কে আতঙ্কিত,করোনায় কারণে থমকে গেছে সারা বিশ্ব। দিন দিন কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ও মৃত্যুর মিছিল বেড়েই চলেছে।





এমতাবস্থায় করোনা ভাইরাসের সংক্রমণ রোধে বাংলাদেশ সরকার কার্যকরী পদক্ষেপ গ্রহণ করেছেন
এই লকডাউনে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন দেশের অসহায়,খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। এই লকডাউনে তারা হয়ে পড়েছেন কর্মহীন।





এই সকল নিম্ন আয়ের অসহায় খেটে খাওয়া মেহনতি মানুষ যেন অনাহারে না থাকে তারই ধারাবাহিকতায় নারায়ণগন্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা প্রতিদিনের ন্যায় আজ পাশে দাঁড়িয়েছেন সোনারগাঁ উপজেলার ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের মাইক(সাউন্ড) মালিক সমিতির পরিবারের।





বৃহস্পতিবার(৭ই মে)বিকেলে মোগরাপাড়া ইউনিয়নের হবীবপুর এলাকার খানকাশরীফ মসজিদ প্রাঙ্গণ থেকে মাইক(সাউন্ড) মালিক সমিতির করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পরা পরিবারের মাঝে এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।





এসময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষে তার ভাতিজা নারায়ণগঞ্জ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয় মাইক (সাউন্ড) মালিক সমিতির সভাপতি সফিক ও সাধারণ সম্পাদক মোঃ রওশনকে বুজিয়ে দেন।





পরে তারা করোনা প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পরা ১টি পৌরসভা ও ১০টি ইউনিয়নের মাইক(সাউন্ড) মালিক সমিতির পরিবারের মাঝে এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭