করোনা আক্রান্ত রোগীর পরিবারের পাশে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ মে, ২০২০

করোনা আক্রান্ত রোগীর পরিবারের পাশে এমপি খোকা


করোনা আক্রান্ত রোগীর পরিবারের পাশে এমপি খোকা





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগন্জের সোনারগাঁয়ে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাঁড়িয়েছেন সেচ্ছাসেবীরা।





সোমবার বিকেলে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার নির্দেশে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়ের তত্ত্বাবধানে ওই খাদ্য সহায়তা রোগীদের বাড়িতে পৌঁছে দেন সেচ্ছাসেবীরা।





জানা যায়,উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ীচিনিস এলাকায় নারায়ণগন্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার পক্ষ থেকে উপহার সামগ্রী হিসেবে চাল,ডাল,লবন,তৈল, পিয়াজ,আলু,চিনি,বুট,চিরা,ফলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য নিরাপদ দূরত্ব বজায় রেখে যার যার বাড়িতে বাড়িতে পৌছে দেন সেচ্ছাসেবিরা।





এসময় উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,স্বেচ্ছাসেবী ও সাংবাদিক মোঃ নুর নবী জনি, আজকের সংবাদ প্রতিনিধী তায়িন আহম্মেদ রাতুল, স্বেচ্ছাসেবী সানাউল্লাহ বেপারী,আলী আকবর, বাড়ি চিনিস এলাকার স্বেচ্ছাসেবী বুলবুল খন্দকার।





এসময় জাবেদ রায়হান জয় বলেন,এমপি খোকার উদ্যোগে আমরা সেচ্ছাসেবীরা করোনা আক্রান্ত রোগীর পরিবারে এই বিশেষ মানবিক সহায়তা প্রেরণ করছি। তারা সুস্থ না হওয়া পর্যন্ত পুরোপুরি আইসোলেশন নিশ্চিত করতে এই সহায়তা প্রদান করা হয়েছে। করোনা আক্রান্ত রোগীর পরিবার কোন ভাবেই যেন সামাজিকভাবে হেয় না হয় সে বিষয়ে আমরা সব সময় খেয়াল রাখছি।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭