সরকারের বেধে দেয়া স্বাস্থ্য বিধি নামেনে সোনারগাঁয়ের বিভিন্ন মার্কেটে চলছে কেনাকাটা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৩ মে, ২০২০

সরকারের বেধে দেয়া স্বাস্থ্য বিধি নামেনে সোনারগাঁয়ের বিভিন্ন মার্কেটে চলছে কেনাকাটা


সরকারের বেধে দেয়া স্বাস্থ্য বিধি নামেনে সোনারগাঁয়ের বিভিন্ন মার্কেটে চলছে কেনাকাটা





আজকের সংবাদ ডেস্কঃ সাধারণ মানুষের জীবন ও জীবিকার কথা চিন্তা করে সরকার লক ডাউন শিথিল করে গত ১০ই মে থেকে  সারা দেশের শপিংমল,মার্কেট ও বিপনী বিতানগুলোকে স্বাস্থ্য বিধি মেনে খোলার সিদ্ধান্ত দেয়।





বাংলাদেশের ৯৫ ভাগ বড় বড় শপিংমল ও মার্কেটগুলো করোনা ভাইরাসের কারণে সরকারের এ সিদ্ধান্ত থেকে সরে এসে বন্ধ রাখার ঘোষনা দেয় মার্কেট মালিক কর্তৃপক্ষ।





সোনারগাঁয়ের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা করোনার সংক্রমন থেকে সোনারগাঁ উপজেলা বাসীর কথা চিন্তা করে তার মালিকানাধীন মার্কেট আইয়ুব প্লাজা বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহন করেন।আইয়ুব প্লাজার পাশাপাশি অন্যান্য মার্কেট মালিকরা মার্কেট বন্ধ রাখার ঘোষনা দিলেও অবশেষে বন্ধ রাখার সিদ্ধান্ত থেকে সরে আসে মার্কেট কর্তৃপক্ষ এবং সিদ্বান্ত নেয় মার্কেট খোলার।





সরকারী স্বাস্থ্য বিধি মোতাবেক প্রয়োজনীয় করোনা মোকাবেলার সরজ্ঞামাদি না রেখে মার্কেট খুলতে দেখা যায়।আইয়ুব প্লাজা ছাড়া অন্য মার্কেটগুলো মুনাফার আশায় খুলে বসে আছে মানছেনা সরকারের বেধে দেয়া স্বাস্থ্য বিধি।উপচে পড়া ভীর করে একসাথে শিশুসন্তানসহ বিভিন্ন বয়সের মানুষ গাদাগাদি করে শপিং করতে দেখা যাচ্ছে বিভিন্ন মার্কেট গুলোতে। কিন্তু মার্কেট খোলার পর তাদের প্রতিশ্রুতি অনুযায়ী স্বাস্থ্যবিধি মানছেন না।





প্রত্যেকটি মার্কেটেই রয়েছে ক্রেতাদের ভিড়। ক্রেতারা সামাজির দূরত্ব বজায় না রেখে একে অপরের সাথে ঘেঁসেই তারা তাদের পণ্য সামগ্রী ক্রয় করছেন। সেই সাথে মার্কেট কর্তৃপক্ষও ক্রেতাদেরকে সচেতন করছেন না।এতে বাড়ছে আরোও জনসমাগম,বাড়ছে করোনা ঝুঁকি।
এ বিষয়ে স্থানীয় এলাকাবাসী মাননীয় সংসদ সদস্য ও প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭