ইঞ্জিঃ শফিকুল ইসলামের উদ্যোগে সোনারগাঁয়ে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৬ মে, ২০২০

ইঞ্জিঃ শফিকুল ইসলামের উদ্যোগে সোনারগাঁয়ে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত


লন্ডন প্রবাসী ইঞ্জিঃ শফিকুল ইসলামের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত।





তায়িন আহম্মেদ রাতুলঃ করোনার প্রাদুর্ভাব ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি। এতে কর্মহীন হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। কর্মহীন ও দরিদ্র এসব মানুষের জন্য সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও লন্ডন প্রবাসী ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম।





ইঞ্জিনিয়ার সফিকুল ইসলামের নিজস্ব অর্থায়নে ও তার ভাতিজা সাবেক ছাত্রলীগের সিনিয়র সভাপতি নুরে আলমের তত্বাবধানে করোনার প্রাদুর্ভাবের প্রথম থেকেই নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়নে অসহায় দুঃস্থ,কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।একই সঙ্গে খাদ্য সহায়তা পেয়েছেন হোম কোয়ারেন্টাইনে থাকা বিদেশ ফেরত লোকজন,এদিকে উপজেলার বিভিন্ন রাস্তায় জীবাণুনাশক স্প্রে এবং সাধারণ মানুষকে মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরণও অব্যাহত রেখেছেন।





তারই ধারাবাহিকতায় ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম নিজস্ব অর্থায়নে পুরো রমজান মাস ঝুরে গরীব,দুঃস্থ, কর্মহীন পরিবারের মাঝে বিতরণ করছেন ইফতার সামগ্রী।ইফতার সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,লবন, তৈল,পিয়াজ, আলু,বুট,মুড়ি,বেশনসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদী।





তাছাড়াও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের আগ থেকেই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন তিনি, উপজেলার পৌরসভাসহ ১০ টি ইউনিয়নে ঈদ উপহার সামগ্রী পোলার চাল,চিনি,দুধ,আলু,পিয়াজ,কক মুরগি ও দুই প্রকার সেমাই।
ঈদের আগের দিন ইঞ্জিনিয়ার সফিকুল ইসলামের উদ্যোগে পিরোজপুর ইউনিয়নের তার বাস ভবনে একটি গরু জবাই করে গ্রামের গরীব দুস্থ অসহায় ও কর্মহীন হয়ে পড়া লোকদের মাঝে গরুর মাংসসহ পোলার চাল,চিনি, দুধ,লবন,কক মোরগ ও দুই প্রকার সেমাই।এছাড়াও ব্যক্তিগত পর্যায়ে বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হচ্ছে খাদ্যসামগ্রী।
ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ সভাপতি সুজন ভুইয়া,ছাত্রলীগ নেতা মোরছালিন সরকার অনয়,রিয়াদ,পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রবিন,রনি প্রমূখ।





বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার সফিকুল ইসলামের ভাতিজা সাবেক ছাত্রলীগের সিনিয়র সভাপতি নুরে আলম বলেন,করোনার প্রাদুর্ভাব ঠেকাতে শুরু থেকেই ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম এর নিজস্ব অর্থায়নে সোনারগাঁ উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ত্রাণ সামগ্রী বিতরণ করেছি, রোজার মধ্যে ইফতার সামগ্রী এরপর ঈদের আগের দিন পর্যন্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন,ইঞ্জিনিয়ার শফিকুল ইসলামের উদ্যোগে আগামী কয়েকদিনের মধ্যে আবারও করোনার প্রাদুর্ভাব ঠেকাতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হবে তিনি বলেন যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে ঠিক ততদিন এ ত্রান উপহার সামগ্রী অব্যাহত থাকবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭