পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবন্ধীসহ একই পরিবারের ৫জনকে পিটিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০

পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবন্ধীসহ একই পরিবারের ৫জনকে পিটিয়ে আহত


পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবন্ধীসহ একই পরিবারের ৫জনকে পিটিয়ে আহত। 





আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সন্মানদী ইউনিয়নের আমদী দরিকান্দি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিবন্ধীসহ একই পরিবারের ৫জনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।  





সোমবার (১৩এপ্রিল) দুপুরে আমদী দরিকান্দি গ্রামে এ হামলার ঘটনা ঘটে।এ ঘটনায় মোঃ বিল্লাল সোনারগাঁ  থানায় ৪ জনের নাম উল্লেখ্য ও অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।
আসামিরা হলেন একই গ্রামের আমানুল্লাহর ছেলে রমজান, আমজাদ ও মিসির আলীর ছেলে মোজাম্মেল এবং মাইনুল।





আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়।আহতরা হলেন,মো.ইউসুফ আলীর ছেলে নবী আওয়াল তার মা প্রতিবন্ধীসহ সায়েদা,ভাতিজা রাকিব,শাকিল ও নবীর ভাবি আসমা।





সরেজমিনে সোমবার (১৩এপ্রিল) প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে ও অভিযোগ সুত্রে জানাযায়, উপজেলার সন্মানদী ইউনিয়নের আমদী দরিকান্দি গ্রামের মোঃ বিল্লালের সাথে পার্শ্ববর্তী বাড়ির মিসির আলি সাথে দীর্ঘদিন ধরে জায়গা সম্পত্তি নিয়ে পূর্বশত্রুতার চলে আসছিল তারই ধারাবাহিকতায় গতকাল সোমবার বিল্লাল হোসেনের জায়গার কলাগাছ কেটে নিয়ে যাওয়াতে বাধা দিলে হামলার ঘটনা ঘটে। একপর্যায়ে উভয়ের মাঝে সংঘর্ষ হয়। এতে ,মো.ইউসুফ আলীর ছেলে নবী আওয়াল তার মা প্রতিবন্ধী সায়েদা,ভাতিজা রাকিব,শাকিল ও নবীর ভাবি আসমা আহত হয়। আহত নবী আওয়াল তার মা প্রতিবন্ধী সায়েদা,ভাতিজা শাকিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।





ক্ষতিগ্রস্থ মোঃ বিল্লাল জানান পূর্ব শত্রুতার জের ধরে গতকাল আমার বাড়িতে হামলা চালায়। আমানুল্লাহর ছেলে রমজান, আমজাদ ও মিসির আলীর ছেলে মোজাম্মেল এবং মাইনুলসহ আরো অজ্ঞাত ৪/৫ জন।
সময় আমার প্রতিবন্ধী মাকে ছোরা দিয়ে আঘাত করে ও আমার ভাই নবি আওয়াল কে লোহার রড দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে আহত করে আমার ভাতিজারা এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতাড়ি পিটিয়ে আহত করে।





এদিকে প্রতিপক্ষের বাড়ীতে ঘটনা সম্পর্কে জানতে গেলে  প্রতিপক্ষের কাউকে বাড়িতে পাওয়া যায়নি।





এব্যাপারে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক হাসিব জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলা ও আহতের ঘটনা সত্য।





এব্যাপারে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির জানান,হামলার ঘটনা শুনেছি। একজন এসআইসহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭