বিনা চিকিৎসায় মেয়েকে নিয়ে ফেরত গেলেন পিতা !চিকিৎসকের পলায়নের অভিযোগ। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ এপ্রিল, ২০২০

বিনা চিকিৎসায় মেয়েকে নিয়ে ফেরত গেলেন পিতা !চিকিৎসকের পলায়নের অভিযোগ।


বিনা চিকিৎসায় মেয়েকে নিয়ে ফেরত গেলেন পিতা !চিকিৎসকের পলায়নের অভিযোগ।





আজকের সংবাদ ডেস্কঃ মেয়ের চিকিৎসা করাতে না পেরে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ফিরে গেছেন নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো.সাইরুল ইসলাম। তার অসুস্থ মেয়েকে নিয়ে হাসপাতালে এলে চিকিৎসকরা করোনা আক্রান্ত ভয়ে তাকে ফিরিয়ে দেয় বলে অভিযোগ পাওয়া গেছে।





বুধবার (২৯ এপ্রিল) সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এ ঘটনা ঘটে।





জানা গেছে,নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির- ১ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ সাইরুল ইসলামের মেয়ে আনিকা (২০) কয়েক দিন থেকে জ্বর-সর্দিতে আক্রান্ত। প্রাথমিক চিকিৎসা করা হলেও তার অবস্থা উন্নতি হয়নি। বুধবার সকাল ১০ টায় সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রকৌশলী মো.সাইরুল ইসলাম তার মেয়েকে নিয়ে হাসপাতালে আসেন। এ সময় কর্তব্যরত চিকিৎসক ডাঃ পলাশ কুমার সাহা রুগিকে নিয়ে অপেক্ষা করতে বলেন।





কিন্তু ১ ঘন্টা পেরিয়ে গেলেও চিকিৎসক না আসায় সাইরুল ইসলাম চিকিৎসকের সাথে কথা বলেন। ঐ চিকিৎসকের সাথে তিনি বলেন আমি করোনা জীবাণু মুক্ত পোষাক পরে আসছি। এর পর তিন ঘন্টা পেরিয়ে গেলেও ঐ চিকিৎসক আর আসেনি। ফলে চিকিৎসা করাতে না পেরে মেয়ে আনিকাকে নিয়ে বাসায় চলে যায় তার বাবা ।





এ সময় প্রকৌশলী মো.সাইরুল ইসলাম জানান, শংকামুক্ত হতে করোনা পরীক্ষার জন্য মেয়েকে নিয়ে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে যাই। কিন্তু দুঃখের বিষয় চিকিৎসক তার জীবনের নিরাপত্তার কথা চিন্তা করে আমার মেয়েকে বিনা চিকিৎসায় ফিরে দিয়েছে। অথচ তিনি বিভিন্ন অযুহাত দেখিয়ে আমাকে ও আমার অসুস্থ্য মেয়েকে তিন ঘন্টা বসিয়ে রাখেন।এদিকে স্থানীয়এলাকাবাসীরা অভিযোগ করে বলেন আশপাশের ক্লিনিক গুলোতে তারা পার্টাইম বসে,সেই সাথে ওই ক্লিনিক গুলোতে যে কোন টেষ্ট,আলট্রা করতে পাঠায়,তাদের নির্দিষ্ট ক্লিনিক ছাড়া টেষ্ট,আলট্রা করালে পুণরায় করতে বলা হয় বলে বলে তারা অভিযোগ করেন।





তবে ডা.পলাশ কুমার সাহা অভিযোগের বিষয়টি অস্বীকার করেন।





করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে হাসপাতাল থেকে রোগীরা সেবা না পেয়ে ফিরে গেলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে সতর্ক করেছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।(সুত্র আজকের নারায়নগঞ্জ)


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭