করোনা ভাইরাস প্রতিরোধে মাসুমের উদ্যোগে মাস্ক,হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বানানোর প্রক্রিয়া অব্যাহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৫ মার্চ, ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে মাসুমের উদ্যোগে মাস্ক,হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বানানোর প্রক্রিয়া অব্যাহত


করোনা ভাইরাস প্রতিরোধে মাসুমের উদ্যোগে মাস্ক,হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বানানোর প্রক্রিয়া অব্যাহত





আজকের সংবাদ ডেস্কঃ করোনা ভাইরাস প্রতিরোধে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির যুগ্ম-আহবায়ক, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নিজ উদ্যোগে মাস্ক, হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ বিভিন্ন উপকরণ বানানোর কাজ নিজেই করছেন ও পিরোজপুর ইউনিয়নের ছাত্রলীগের নেতা-কর্মীদের দিয়ে কাজ করাচ্ছেন।





এই মাস্ক,হ্যান্ড গ্লাভস,স্যানিটাইজারসহ অন্যান্য উপকরণ সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের জনগনের মাঝে ফ্রী বিতরণ করা হবে।





পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম পিরোজপুর ইউনিয়নবাসীসহ সোনারগাঁবাসীকে করোনা ভাইরাস নিয়ে নিজে সচেতন হোন এবং অন্যকেও সচেতন হতে বলেন।









এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম সবাইকে মরনব্যাধী করোনা ভাইরাস মোকাবেলায় আতঙ্কিত না হয়ে সচেতন হবার আহবান জানান। তিনি বলেন সোনারগাঁ উপজেলায় বিদেশ ফেরত লোকের সংখ্যা অনেক তাদের বিরুদ্বে অভিযোগ রয়েছে যারা বিদেশ থেকে ফিরেছেন তারা কোয়ারেন্টারে না থেকে যে যার মত ঘুরে বেড়াচ্ছেন ও অযথা চায়ের দোকানে আড্ডা দিচ্ছেন। এতে সহজেই করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার সম্ভবনা রয়েছে।তাই আপনাদের কাছে আমার আহবান বাইরে বের হবেন না কোয়ারেন্টারে থাকুন।তাই নিজে বাচুন আমাদের সকলকে বাঁচান কষ্ট করে ১৪ দিন নিরাপদে থাকুন।





সোনারগাঁয়ে করোনা ভাইরাস প্রতিরোধে সর্বপ্রথম এই জনপ্রতিনিধি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গিয়ে মাস্ক,হ্যান্ড গ্লাভস স্যানেটেশন বিতরণ ও বাজার মনিটরিং করেন। এ সময় তিনি প্রতিটি বাজারের দোকানদারকে দাম সহনশীল রাখার জন্য তদারকি করেন বিশেষ করে পিয়াজ আদা রসুন ও চালের উপর গুরুত্ব দেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭