সোনারগাঁয়ে ভিন্নধর্মী কার্যক্রমের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন করল বিডি ক্লিন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৭ মার্চ, ২০২০

সোনারগাঁয়ে ভিন্নধর্মী কার্যক্রমের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন করল বিডি ক্লিন


সোনারগাঁয়ে ভিন্নধর্মী কার্যক্রমের মাধ্যমে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন করল বিডি ক্লিন





সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় বিডি ক্লিন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন পরিচ্ছন্ন কার্যক্রমের মাধ্যমে উদযাপন করা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী।
এ উপলক্ষে মঙ্গলবার (১৭ই মার্চ) সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়নের বাংলা বাজারে সোনার বাংলা উচ্চ বিদ্যালয় মাঠে শিশু কিশোর ও শিক্ষার্থীদের মাঝে সকাল ১০টায় করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতার বার্তা পৌছানোর মাধ্যমে ভিন্নভাবে শিশু দিবস উৎযাপন করা হয়। এরপর সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে ৩ শত স্বেচ্ছাসেবী নিয়ে বিদ্যালয় মাঠ, শহীদ মিনারের পাদদেশ ও আশপাশের এলাকায় পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালনা করেন বিডি ক্লিন সোনারগাঁও উপজেলার সমন্বয়ক গণমাধ্যম কর্মী কামরুজজামান রানা।
তিনি বলেন, আমরা বিডি ক্লিন, বঙ্গবন্ধুর কন্ঠে কন্ঠ মিলিয়ে বলতে চাই "এবারের সংগ্রাম, আমাদের দেশকে ময়লামুক্ত করার সংগ্রাম। এবারের সংগ্রাম পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার সংগ্রাম"। তিনি আরো যোগ করেন, বঙ্গবন্ধুর শততম জন্মদিনে দেশজুড়ে সকল নাগরিকদের কন্ঠে উচ্চারিত হোক, "বঙ্গবন্ধুর হাতে গড়া এ বাংলাদেশ, দূষণকে বলি না,ময়লার দিন শেষ"। দেশে সর্বমোট ১০০টি এলাকা পরিচ্ছন্ন করার মাধ্যমে বিডি ক্লিন আজ সারা দেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও শিশু দিবস পালন করেছে।
এসময় বিডি ক্লিনের পরিচ্ছন্ন কার্যক্রমে উপস্থিত ছিলেন,সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম রেজাউল হক।তিনি জানান,এধরনের কার্যক্রমে শিক্ষার্থীরা করোনা ভাইরাস সম্পর্কে সচেতন হবে এবং দেশের নাগরিক দায়িত্ব সম্পর্কে জানবে এবং শ্রদ্ধাশীল হবে।আমি এমন উদ্যোগে থাকতে পেরে গর্বিত।
এসময় আরো উপস্থিত ছিলেন ৩৯নং সরকারী চরলাল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭