বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২০

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর পোস্ট, যুবক গ্রেফতার


বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে আপত্তিকর পোস্ট যুবক গ্রেফতার





তায়িন আহম্মেদ রাতুলঃ নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটূক্তি করে পোস্ট দেয়ায় গালিব হাসনাত (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ।





মঙ্গলবার(২৫ফেব্রুয়ারি) বিকেলে তাকে গ্রেফতার করা হয়।





এদিকে হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি ও সাবেক কদমরসুল পৌর যুবলীগ নেতা জাকির হোসেন বাদী হয়ে তথ্যপ্রযুক্তি আইনে বন্দর থানায় এ মামলা দায়ের করেন।





জানা যায়,বন্দর উপজেলার হাজী সিরাজ উদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিনের ছেলে গালিব হাসনাত গত ২৮ জানুয়ারি তার গালিব হাসনাত(বেয়াদব)নামের একটি ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি আপলোড করে ফেসবুকে পোস্ট করে সম্মানহানি করেন। এ ঘটনায় গত ২৪ ফেব্রুয়ারি সকালে উল্লেখিত শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা স্কুল ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেন। এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষ বাদী হয়ে বন্দর থানায় আইসিটি আইনে মামলা করে।





বন্দর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, স্কুল কর্তৃপক্ষ কটূক্তিকারী গালিব হাসনাতকে আটক করে বন্দর থানায় সোপর্দ করেছে। এ ব্যাপারে বন্দর থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়েছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭