ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করেন সোনারগাঁ উপজেলা প্রশাসন সহ সর্বস্তরের জনগণ। - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২০

ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করেন সোনারগাঁ উপজেলা প্রশাসন সহ সর্বস্তরের জনগণ।


আজকের সংবাদ ডেস্কঃ২১ শে’র প্রথম প্রহরে সোনারগাঁয়ে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করেন সোনারগাঁ উপজেলা প্রশাসন সহ সর্বস্তরের জনগণ।





রাত ১২টা ১ মিনিটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তবক অর্পনের মধ্য দিয়ে জাতির সূর্যসন্তানদের স্মরণ করেন স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা ও উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা আল মামুন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন।





পরে উপজেলা পরিষদ,সোনারগাঁ থানা পুলিশ, অফিসার্স ক্লাব,উপজেলা কর্মচারী ক্লাব,সোনারগাঁও রিপোর্টার্স ক্লাব,সোনারগাঁ প্রেস ক্লাব, উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, সোনারগাঁ উপজেলা আওয়ামী মটর চালক লীগ,আনসার ভিডিপি,সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাব,সোনারগাঁ থানা প্রেস ক্লাব, সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগ,জাতীয় পার্টি,সোনারগাঁ সরকারি কলেজ, ফজলুল হক উইমেন্স কলেজ, মোগরাপাড়া সরকারি এইচজি জি এইচ স্মৃতি বিদ্যায়তন, জি আর ইনস্টিটিউশন স্কুল এন্ড কলেজ সহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের সহ সর্বস্তরের মানুষ শহীদ মিনারে পুস্পস্তবক অর্পন করে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়। পুস্পস্তবক অর্পণের পর সকল ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনায় করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭