আগামীতেও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম --এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০

আগামীতেও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম --এমপি খোকা


আগামীতেও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম --এমপি খোকা।





তায়িন আহম্মেদঃ নারায়ণগন্জ সোনারগাঁয়ের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজকে এমপিও ভুক্ত করায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে  সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে সংবর্ধনা দেয়া হয়েছে।





বৃহস্পতিবার(২৩জানুয়ারী) বিকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্প নগরী স্কুল এন্ড কলেজ মাঠে এ সংবর্ধনা দেয়া হয়।





পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রতিষ্ঠানটির সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইঞ্জিনিয়ার মাসুম জনগনের জন্য কাজ করে তাই আগামীতেও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুম ই হবে ইনশাআল্লাহ।









অনুষ্ঠানে আরও উপস্থিতি ছিলেন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সোহেল রানা, ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান, তদন্ত ওসি জসিমউদ্দিন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ মোল্লা, যুগ্ম-সাধারন সম্পাদক ডাঃ আতিক উল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হক,সাবেক ইউপি সদস্য আলী আকবর , ইউপি সদস্য সেলিম মিয়া, আলমগীর কবির,সেলিম রেজা ও উম্মে সালমা, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আলাউদ্দিন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন,আবুু সাঈদ,উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু,মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম,আওয়ামী লীগ নেতা সাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ,লুৎফর রহমান,কবির হোসেন,আলামিন,আবু হানিফা,হাজী আলম চাঁন ও প্রতিষ্ঠানটির অধ্যক্ষ এস এইচ এম,মনিরুজ্জামানসহ প্রতিষ্ঠানটির শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।





পরে অনুষ্ঠানে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে গান করেন আরেফিন রুমি,কণ্ঠশিল্পী জেমস রাজিব,বাংলাদেশ আইডল খ্যাত কণ্ঠশিল্পী বৃষ্টি ও বিউটি খাঁনসহ অন্যান্য শিল্পীরা


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭