ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হলেন আহসান উল্লাহ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২৬ জানুয়ারী, ২০২০

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হলেন আহসান উল্লাহ


ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হলেন আহসান উল্লাহ





আজকের সংবাদ ডেস্কঃ ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার তালতলা ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ আহসান উল্লাহ।





রোববার(২৬শে জানুয়ারী)সকাল ১১টায় ঢাকা পুলিশ হেড কোয়ার্টারে ত্রৈমাসিক অপরাধ সভায় ঢাকা রেঞ্জের আওতাধীন ১৩টি জেলার মধ্যে শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে মোহাম্মদ আহসান উল্লাহকে নির্বাচিত ঘোষনা করে সম্মননা ক্রেষ্ট ও পুরষ্কার প্রদান করেন ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান (পিপিএম,বিপিএম) বার।





এসময় আরও উপস্থিত ছিলেন এডিশনাল ডিআইজি আসাদুজ্জামান,নারায়ণগঞ্জ জেলার নবাগত পুলিশ সুপার জায়েদুল আলম সহ ঢাকা রেঞ্জের আওতাধীন প্রতিটি জেলার পুলিশ সুপার গণ উপস্থিত ছিলেন।
ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়ে মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, আমি চাকরি জীবনে সব সময় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ মোতাবেক দায়িত্ব পালন করে যাচ্ছি। আমি সব সময় আমাদের আইজিপি মহোদয়,ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান পিপিএম মহোদয়,জেলা পুলিশ সুপার জনাব জায়েদুল আলম মহোদয়,অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম মহোদয় এবং সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান স্যারের নির্দেশনায় নিজেকে সর্বদা মানবতার সেবায় নিয়োজিত রেখে যাচ্ছি। আমাকে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে নির্বাচিত করায় আমার ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আজকের এই পুরষ্কার আমাকে ন্যায় নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে উৎসাহ ও উদ্দীপনা প্রদান করেছে। আমি সর্বদা ন্যায় নীতি ও আদর্শের সাথে দায়িত্ব পালন করে যাবো।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭